তার ফটো-শেয়ারিং প্ল্যাটফর্মের মাধ্যমে, সানি, যার ইনস্টাগ্রামে 3.9 মিলিয়ন অনুসরণকারী রয়েছে, একটি রিল পোস্ট করেছেন যেখানে অভিনেতা তার অনুপ্রেরণা সম্পর্কে কথা বলেছেন কারণ তিনি বিভিন্ন স্থানে ভ্রমণের সারমর্ম প্রত্যক্ষ করেছেন।

'আপনে' খ্যাত অভিনেতা একটি ক্যাপশনও লিখেছেন, "আমার প্রেরণা: পাহাড় এবং গাছের ইমোজিগুলির সাথে মাদার আর্থের সাথে যতটা সম্ভব সময় কাটান"।

ভিডিওর শুরুতে সানি বলেন, “ভালো লাগছে। বিশ্বের শীর্ষ বোধ. আপনার দিনটি খুব ভালো কাটুক” এবং তার ভক্তদের জন্য একটি ফ্লাইং কিস দিয়ে শেষ হলো।

পরে, ভিডিওটিতে দেখা যাচ্ছে সানি তার শীতকালীন অবতারে গাড়ি চালাচ্ছেন কারণ অভিনেতাকে একটি ক্যাপ, একটি বাদামী কোট এবং তার সর্বকালের উত্কৃষ্ট শেড পরা অবস্থায় দেখা যাচ্ছে যখন তিনি তুষারময় পর্বত পথের কাছাকাছি ভ্রমণ করছেন৷

পরবর্তী শটটি জলপ্রপাতের একটি আভাস দেখায় এবং পরে আবার ক্লিপটি শীতের পটভূমিতে ফোকাস করে যখন সানি একটি সুস্বাদু খাবারে ভরা রোল খান। পরে, ক্লিপটি এগিয়ে যায় যখন সানি বিভিন্ন স্থানে ভ্রমণ করে, একই সাথে মাদার আর্থের সৌন্দর্য দেখায়।

ভিডিওটিতে সানির সাথে তার ভাল অর্ধেক পূজা দেওলও দেখা গেছে। সেগমেন্টে, পূজাকে সানির দিকে তুষার বল ছুঁড়তে দেখা যায়, এবং তারা প্রেম ও আনন্দের একটি মুহূর্ত ভাগ করে নেয়।

তদুপরি, রিলটি 'সালাখিন' খ্যাত তারকাকে অন্যান্য মন্ত্রমুগ্ধকর অবস্থানগুলি অন্বেষণ করে দেখায় কারণ তিনি জীবনের এমন একটি প্রশান্তিদায়ক এবং শান্ত পর্বের বাতাসে সম্পূর্ণরূপে অন্বেষণ করেন।

বরফের সাথে খেলার সময় সানি অনেক ঝলকও ভাগ করেছেন যা পার্বত্য অঞ্চলে অবস্থিত জায়গাগুলির প্রতি অভিনেতার ভালবাসাকে নির্দেশ করে।

চূড়ান্ত বিভাগে, সানি বাচ্চাদের সাথে ছবি শেয়ার করেছেন, তার বাবা, কিংবদন্তি অভিনেতা ধর্মেন্দ্র, ভ্রমণকারীদের একটি দল এবং ভারতের পতাকা যা পাথরের উপর তৈরি করা হয়েছিল এবং তার প্রিয় মিষ্টি খাবার জালেবি খাওয়ার সময় ভিডিওটি শেষ করেছেন।

সানির শ্বাসরুদ্ধকর পোস্টটি ভাইরাল হওয়ার পরপরই তার ভাই অভিনেতা ববি দেওল সহ ভক্তরা এবং সেলিব্রিটিরা মন্তব্য বিভাগে তাদের ভালবাসা প্রকাশ করেছেন।

পোস্টে অসংখ্য হার্ট ইমোজি দিয়ে মন্তব্য করেছেন ববি।

'উদন পাটোলা' খ্যাত অভিনেতা পপি জব্বাল লিখেছেন, হার্ট ইমোজি দিয়ে "এটি আমার হাসি ফিরিয়ে এনেছে"।

সানি দেওল বর্তমানে তার পরবর্তী ছবি 'বর্ডার 2'-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন যা L.O.C কারগিল খ্যাত পরিচালক জেপি দত্ত পরিচালিত তাঁর 1997 সালের ছবি 'বর্ডার'-এর সিক্যুয়াল। আপাতত, অভিনেতা বরুণ ধাওয়ান এবং দিলজিৎ দোসাঞ্জকে বহুল প্রত্যাশিত সিক্যুয়ালের জন্য যুক্ত করা হয়েছে।

'বর্ডার 2' ছাড়াও অভিনেত্রী প্রীতি জিনতার সঙ্গে 'লাহোর 1947'-এর অংশ হবেন সানি। চলচ্চিত্রটি আমির খান প্রোডাকশনের ব্যানারে কিংবদন্তি অভিনেতা আমির খান দ্বারা ব্যাঙ্করোল করা হয়েছে, যা পরিচালনা করবেন ‘চায়না গেট’ খ্যাত পরিচালক রাজকুমার সন্তোষী।