তার ফটো-শেয়ারিং প্ল্যাটফর্মে নিয়ে গিয়ে, ভূমি, যার তার ইনস্টাগ্রামে 9.4 মিলিয়ন ফলোয়ার রয়েছে, তার সাম্প্রতিক দিল্লি সফরের একটি স্ন্যাপশট শেয়ার করেছেন।

অভিনেত্রী লিখেছেন, "আমি দিল্লি থেকে উড়ে যাওয়ার আগে বাধ্যতামূলক খাবারের পিট বন্ধ করুন"।

ভূমি একটি দক্ষিণ ভারতীয় থালির একটি ছবি শেয়ার করেছেন যাতে সাম্বরের সাথে দোসা, নারকেলের চাটনি এবং ভাদার একটি ছোট টুকরো রয়েছে।

ছবিটি ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনাল 3-এ একটি বিখ্যাত দক্ষিণ-ভারতীয় জয়েন্টে ক্লিক করা হয়েছিল।

এর আগে, 'বাধাই দো' অভিনেত্রী তার একটি কোলাজ ভাগ করেছেন যখন তার প্রশংসকদের কাছে ভাল সময় কাটানোর জন্য দিল্লির শীর্ষ খাদ্য জয়েন্টগুলি সম্পর্কে জানতে চেয়েছিলেন।

এদিকে, পেশাদার ফ্রন্টে, ভূমি ছয় বছর ধরে যশ রাজ ফিল্মস-এ সহকারী কাস্টিং ডিরেক্টর হিসাবে কাজ করেছিলেন। পরে, তিনি 2015 সালের রোমান্টিক কমেডি দম লাগা কে হাইশা'তে তার বিস্ময়কর চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন।

ছবিটি ছিল একটি রোমান্টিক কমেডি ফিল্ম যা শরৎ কাতারিয়া রচিত এবং পরিচালিত, এতে আয়ুষ্মান খুরানা, সঞ্জয় মিশ্র, অলকা আমিন, শ্রীকান্ত ভার্মা এবং সীমা পাহওয়া প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন।

এরপর তিনি 'টয়লেট: এক প্রেম কথা', শুভ মঙ্গল সাবধান', 'বালা', 'পতি পাটনি অর ওহ', 'সান্দ কি আঁখ', বাধাই দো', রক্ষা বন্ধন', 'লাস্ট স্টোরিজ'-এর মতো অনেক আইকনিক ছবিতে অভিনয় করেছেন। ', 'থ্যাঙ্ক ইউ ফর কামিং', 'ভেদ', এবং 'দ্য লেডি কিলার'।

ভূমিকে শেষ দেখা গিয়েছিল 2024 সালের থ্রিলার-ড্রামা 'ভক্ষক'-এ 'দেধ বিঘা জমিন' খ্যাত পরিচালক পুলকিত পরিচালিত। মুজাফফরপুর আশ্রয়কেন্দ্রের ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে ছবিটি। এতে সঞ্জয় মিশ্র, আদিত্য শ্রীবাস্তব, সাই তামহঙ্কর, তানিশা মেহতা, সামতা সুদীক্ষা এবং দুর্গেশ কুমার গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন।

গৌরী খান এবং গৌরব ভার্মা রেড চিলিস এন্টারটেইনমেন্টের ব্যানারে ছবিটি পরিচালনা করেছেন। ছবিটি বর্তমানে নেটফ্লিক্সে প্রচার হচ্ছে।

ভূমিকে পরবর্তীতে পরিচালক অমৃত রাজ গুপ্ত পরিচালিত ‘দালডাল’ নামের একটি ওয়েব সিরিজে দেখা যাবে। সিরিজে ভূমি একজন পুলিশের ভূমিকায় অভিনয় করবেন। সিরিজটি প্রাইম ভিডিওতে স্ট্রিমিং হবে।

- ays/