মুম্বাই, অভিনেতা কারিনা কাপুর খান বুধবার বলেছেন যে তিনি আবার স্বামী সাইফ আলি খানের সাথে স্ক্রিন স্পেস ভাগ করতে চান এবং আশা করেন যে শীঘ্রই সহযোগিতা করার সুযোগ আসবে।

43 বছর বয়সী অভিনেতা বলেছেন যে তিনি সাইফের তেলেগু অভিষেক "দেভারা: পার্ট 1" এর জন্য অপেক্ষা করছেন, যা 27 সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

"আমি এখনই তার সাথে কাজ করতে পছন্দ করব। তিনিও রক্তের স্বাদ নিতে চলেছেন কারণ তিনি একটি তেলুগু ছবিতে প্রথমবার আসছেন যা আগামী সপ্তাহে মুক্তি পাচ্ছে। তাই আমি মনে করি যে লোকেরা সত্যিই উত্তেজিত, তাই আমি কিছু করতে চাই তাকে শীঘ্রই, আশা করি,” কারিনা সাংবাদিকদের বলেছেন।

তিনি একটি চলচ্চিত্র উৎসবের আগে একটি প্রেস ইভেন্টে কথা বলছিলেন যা তার ক্যারিয়ারের 25 বছর উদযাপন করবে।

অনুষ্ঠানে, কারিনা এখানে PVR INOX Lido Cinema-এ "PVRINOX সেলিব্রেটস 25 ইয়ারস অফ কারিনা কাপুর খান ফেস্টিভ্যাল" শিরোনামে আনুষ্ঠানিকভাবে উৎসবের ঘোষণা দেন।

সপ্তাহব্যাপী চলচ্চিত্র উৎসবটি 20 সেপ্টেম্বর থেকে 27 সেপ্টেম্বর পর্যন্ত 15টি শহরের 30টিরও বেশি সিনেমা হলে চলবে।

কারিনা, যিনি প্রথম সাইফের সাথে জেপি দত্তের যুদ্ধ নাটক "এলওসি কার্গিল" তে কাজ করেছিলেন, তারপরে "ওমকারা", "টাশান", "কুরবান" এবং "এজেন্ট বিনোদ" এর মতো হিট করেছিলেন, বলেছিলেন যে তিনি উত্সব সম্পর্কে শুনে অত্যন্ত খুশি হয়েছিলেন এবং এতে অংশগ্রহণ করতে চায়।

"যখন আমি তাকে এই বিষয়ে বলেছিলাম, সে খুব উত্তেজিত ছিল। তাই সে নিশ্চিতভাবে 'ওমকারা' এবং 'অশোকা' দেখতে চায়," তিনি যোগ করেছেন।

অভিনেতা, যিনি অক্টোবর 2012 সালে সাইফকে বিয়ে করেছিলেন এবং তার সাথে দুটি ছেলে - তৈমুর এবং জেহ - ভাগ করেছেন, প্রকাশ করেছেন যে তার সন্তানরা তার কোনও চলচ্চিত্র দেখেনি।

"হয়তো আমার উচিৎ তাদের উৎসবে কিছু দেখার জন্য। আমি মনে করি আমি জিজ্ঞাসা করলে সবাই বলবে 'জব উই মেট'। 'ওমকারা' তাদের বাবার সাথে তাদের জন্য কিছুটা হতবাক হবে। তাই, হ্যাঁ, আমি মনে করি আমরা 'জব উই মেট' দিয়ে শুরু করতে পারি,” কারিনা বলেন।

তৈমুর সম্পর্কে কথা বলতে গিয়ে কারিনা বলেছিলেন যে তিনি জানেন যে তিনি পাপারাজ্জিদের মধ্যে বিখ্যাত।

"পাপারাজ্জিদের সাথে চারপাশে তিনি জানেন যে তিনি বিখ্যাত। কিন্তু তিনি জিজ্ঞাসা করতে থাকেন, 'আমি কি বিখ্যাত?' আমি পছন্দ করি, 'না, আপনি বিখ্যাত নন। আমি বিখ্যাত। আপনি কিছু করেননি।'

"তাই তিনি পছন্দ করেন, 'হয়তো একদিন আমি এটি করব'। এই মুহূর্তে, এটি তার মনের মধ্যে একটি চলচ্চিত্র নয়। এটি শুধুমাত্র ফুটবল। তাই আমি আশা করি তিনি আমার কিছু চলচ্চিত্র দেখবেন। আমি নিশ্চিত যে একদিন " বলেছেন