ইনস্টাগ্রামে গিয়ে, 'লাভ কা দ্য এন্ড' অভিনেত্রী, যার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে 93.1 মিলিয়ন ফলোয়ার রয়েছে, একটি বিখ্যাত ম্যাগাজিনের ফটোশুট থেকে তার শ্বাসরুদ্ধকর ছবি পোস্ট করেছেন।

"শ্রীদেবী জি - আমার অনুপ্রেরণা। প্রতিবার আমি পোশাক, কথা, হাঁটা বা শ্যুট করি, আমি মনে করি যে করুণার সাথে তিনি তার সমস্ত অভিনয়ের মধ্যে এসেছেন। ইয়ে, আপকে লিয়ে," তিনি হৃদয়ের ইমোজি সহ ছবির ক্যাপশন দিয়েছেন। 37 বছর বয়সী অভিনেত্রী শ্রীদেবীর 1998 সালের ছবি 'চালবাজ' থেকে কবিতা কৃষ্ণমূর্তি এবং অমিত কুমারের গাওয়া 'না জানে কাহান সে' শিরোনামের একটি গানও যোগ করেছেন।

ছবিগুলিতে, শ্রদ্ধাকে একটি মার্জিত ইন্দো-ওয়েস্টার্ন পোশাকে আনন্দের সাথে পোজ দিতে দেখা গেছে। দ্বিতীয় ছবিতে, 'তু ঝুথি মে মক্কর' খ্যাত অভিনেতা একটি অফ-শোল্ডার সাদা পোশাক পরেছিলেন যা তাকে বিস্ময়কর করে তুলেছিল।

তৃতীয় এবং চতুর্থটিতে, অভিনেত্রী ঐতিহ্যবাহী পোশাকের দিকে তার গিয়ারগুলি সরিয়ে নিয়েছিলেন যা যে কারও নিঃশ্বাস নিতে পারে। রৌপ্য চকচকে ছোঁয়া সহ ক্রিম রঙের শাড়িতে আত্মবিশ্বাসের সাথে পোজ দিয়েছেন শ্রদ্ধা।

শেষ স্ন্যাপশটে, শ্রদ্ধা একটি রূপালী রঙের ঐতিহ্যবাহী পোশাকে ক্যামেরার জন্য হাসলেন যা তাকে দর্শনীয় করে তুলেছিল।

শ্রদ্ধার পোস্টটি চারপাশের তার প্রশংসক এবং ভক্তদের কাছ থেকে প্রচুর ভালবাসা এবং প্রশংসা পেয়েছে।

কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী তার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন 24 ফেব্রুয়ারি, 2018, সংযুক্ত আরব আমিরাতে। তাকে শেষ দেখা গিয়েছিল রবি উদ্যাওয়ার পরিচালিত 'মম' শিরোনামের তার 300 তম ছবিতে। তিনি শাহরুখ খান-অভিনীত 'জিরো'-তেও একটি বিশেষ ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন যার পরিচালনায় 'রানঝানা' খ্যাত পরিচালক আনন্দ এল. রাই।

কাজের ফ্রন্টে, শ্রদ্ধা শেষবার 2024 সালের হরর-কমেডি 'স্ত্রী 2: সরকাতে কা আতঙ্ক'-এ অভিনেতা রাজকুমার রাও-এর বিপরীতে অভিনয় করেছিলেন। অমর কৌশিক পরিচালিত ছবিটিতে পঙ্কজ ত্রিপাঠী, অভিষেক ব্যানার্জি, অপশক্তি খুরানা, অতুল শ্রীবাস্তব, মুশতাক খান, সুনিতা রাজওয়ার, আনিয়া সিং এবং অরবিন্দ বিলগাইয়ান গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন।

2024 ব্লকবাস্টারে অক্ষয় কুমার, তামান্না ভাটিয়া এবং বরুণ ধাওয়ানের একটি বিশেষ ক্যামিও উপস্থিতিও রয়েছে, যা হরর মহাবিশ্বের জন্য অসংখ্য প্রশ্ন রেখে গেছে।

অপ্রত্যাশিতদের জন্য, 'স্ত্রী 2' একটি নতুন মানদণ্ড অর্জন করেছে এবং সর্বকালের সর্বোচ্চ আয়কারী ভারতীয় চলচ্চিত্রে পরিণত হয়েছে। ছবিটি ভারতে অ্যাটলির জীবনকালের সংগ্রহ দ্বারা পরিচালিত শাহরুখ খান-অভিনীত 'জওয়ান'-কে ছাড়িয়ে গেছে।

প্রতিশোধমূলক নাটকটিতে নয়নথারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, দীপিকা পাড়ুকোন, সুনীল গ্রোভার, প্রিয়মনি, রিধি ডোগরা, অমৃতা আইয়ের, লেহের খান এবং গিরিজা ওক প্রধান ভূমিকায় অভিনয় করেছেন।

- আয়স/শা