তার ফটো-শেয়ারিং প্ল্যাটফর্মে নিয়ে গিয়ে, ফারাহ, যার তার ইনস্টাগ্রামে 4.2 মিলিয়ন ফলোয়ার রয়েছে, উর্মিলা এবং বিদ্যা বালানের সাথে শাবানা আজমির বাসা থেকে একটি ছোট রিল ভিডিও ভাগ করেছেন যখন তারা আনন্দের সাথে প্রবীণ অভিনেতার জন্মদিন উদযাপন করছেন।

তিনি ভিডিও পোস্টের ক্যাপশনে লিখেছেন, "এখানে বলিউডের সেরা 2 জন নৃত্যশিল্পীর সাথে!! শাবানা আজমি এন বিদ্যা বালান .. এন ওহ.. উর্মিলা মাতোন্ডকরও আছেন। শুভ জন্মদিন শাবানা" হার্ট ইমোজি সহ।

ভিডিওটি শুরু হয় ফারাহ দিয়ে বলে, “আমরা জীবন্ত কিংবদন্তির ৫০তম… ৫০তম জন্মদিনে, শাবানা আজমি ছাড়া আর কেউ নই। 50 তম জন্মদিন, সত্যিই?" ঊর্মিলা মাতোন্ডকর স্তম্ভিত অবস্থায় যোগ করেছেন। "এটি আপনার 50তম?"

পরে, তাদের সাথে যোগ দেন বিদ্যা বালান যিনি বলেছেন "না না চল্লিশ না।" এই প্রশংসার জন্য, অভিনেত্রী শাবানার কাছ থেকে একটি উষ্ণ, শক্ত আলিঙ্গন পান। ফারাহ যোগ করেছেন "শীঘ্রই 50 বছর বয়সী নারীদের বলুন।" এবং সম্মিলিত হাসির সাথে শেষ হয়।

শীঘ্রই, ফারাহর ভিডিওটি অনলাইনে প্রকাশ পেয়েছে, ভক্তরা তার মন্তব্য বিভাগে নিয়ে গেছে এবং তার স্মরণীয় দিনে জীবন্ত কিংবদন্তির প্রশংসা করেছে।

একজন ব্যবহারকারী লিখেছেন, “শাবান জির চলচ্চিত্র যাত্রার ৫০ বছর। ঈশ্বর তার আশীর্বাদ করুন, অঙ্কুর থেকে ঘূমর পর্যন্ত তার অভিনয় দেখে এবং অপর্ণা সেনের উপর তথ্যচিত্রের জন্য অপেক্ষা করা চমৎকার ছিল যেখানে তিনি অবশ্যই দুর্দান্ত উপাখ্যান শেয়ার করেছেন। আমার মা তার সবচেয়ে প্রিয় এই সুন্দর ক্লিপটি ভাগ করার জন্য আপনাকে ভালবাসা এবং ধন্যবাদ পাঠাচ্ছেন!" হৃদয় ইমোজি সহ।

আরেকজন লিখেছেন, "শুভ জন্মদিন ম্যাম, জন্মদিনের অনেক শুভেচ্ছা পাঠাচ্ছি।"

এর আগে, উর্মিলাও তার ইনস্টাগ্রামে গিয়ে সিনিয়র অভিনেত্রীর সাথে ছবি শেয়ার করেছিলেন। ক্যারোসেলের প্রথম ছবি তার ‘মাসুম’ সিনেমার যেখানে তিনি একজন শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছিলেন এবং শাবানার মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন।

তিনি সিনিয়র অভিনেত্রীর সাথে তার সম্পর্কের কথা বলে ক্যাপশনে একটি দীর্ঘ নোট লিখেছেন।

কাজের ফ্রন্টে, শাবানাকে শেষবার প্রাইম ভিডিও ডকুমেন্টারি সিরিজ 'দ্য অ্যাংরি মেন'-এ দেখা গিয়েছিল যা লেখক জাভেদ আখতার এবং সেলিম জাভেদের মধ্যে সম্পর্ক তুলে ধরেছিল, যা 'শোলে', দিওয়ার, জাঞ্জির, ডন এবং আরও অনেকের মতো ক্লাসিকের জন্য পরিচিত।

- ays/