ফিল্মে, অরল্যান্ডোর চরিত্রটি সম্পূর্ণ ভাঙ্গনের দ্বারপ্রান্তে, কারণ সে লড়াইয়ের আগে ওজন কমানোর জন্য ঘড়ির কাঁটার বিরুদ্ধে দৌড় দেয়, রিপোর্ট 'ভ্যারাইটি'।

তিনি একটি ছায়াময় কোচ দ্বারা পরিচালিত হয়, জন টার্তুরো তার যাত্রায় অভিনয় করেন।

অরল্যান্ডোর চরিত্র পাউন্ড কমানোর জন্য কিছু করবে, এমনকি এটি তার জীবনের জন্য হুমকিস্বরূপ।

'ভ্যারাইটি' অনুসারে, অরল্যান্ডো নিজেই সিনেমাটির প্রস্তুতির জন্য তিন মাসে 23 কেজি ওজন কমিয়েছেন, এতে ক্যাট্রিওনা বালফেও অভিনয় করেছেন। তিনি টরন্টো ফিল্ম ফেস্টিভ্যালে তার চোখের পপিং শারীরিক রূপান্তর নিয়ে আলোচনা করেছিলেন।

তিনি 'ভ্যারাইটি'-কে বলেন, "আমি মূলত তিন মাস সময় ধরে খাবার বন্ধ করে দিয়েছিলাম যতক্ষণ না ছবি তোলার ঠিক আগে পর্যন্ত, (যখন) আমি আমার সবচেয়ে হালকা ছিলাম। আমি 52 পাউন্ড নেমেছিলাম, এবং যখন আমি শুরু করি তখন আমার বয়স ছিল 185। তাই আমি বাদ দিয়েছিলাম। অনেক ওজন, এবং আমিও খুব মানসিকভাবে প্রতিবন্ধী ছিলাম আপনি কাউকে টুনা এবং শসা খাওয়ান।"

যেহেতু ফিল্মটি বক্সারকে একটি কম ওজনের শ্রেণীতে পরিণত করার জন্য প্রায়ই বিরক্তিকর যাত্রায় অনুসরণ করে, এলিস বিপরীত কালানুক্রমিক ক্রমে 'দ্য কাট' শট করেছিলেন, যার অর্থ অরল্যান্ডো প্রকৃতপক্ষে প্রযোজনার সময় বেড়ে উঠছিল।

"আপনার মস্তিষ্ক মূলত ক্যালোরি ক্ষুধার্ত," এলিস অরল্যান্ডোকে বলেছিলেন।

"ডায়েটিং করার সময় কাজ করা তার পক্ষে অসম্ভব হয়ে যাচ্ছিল। তাই, তিনি তার সবচেয়ে হালকাভাবে আমাদের কাছে এসেছিলেন, এবং তারপরে তিনি খেতে শুরু করেছিলেন। এর মানে হল যে আমাদের প্রথমে শেষ এবং শুরুতে (সহ) চলচ্চিত্রটির শুটিং করতে হবে। সিনেমার শেষে... আমরা যে 25 দিন শুটিং করছিলাম, সে ক্যালোরি খরচ করছিল এবং তারপরে এটি বিপরীতভাবে সম্পাদনা করা হয়েছে।"

অরল্যান্ডো যোগ করেছেন শারীরিক রূপান্তরটি "ভয়াবহ" এর চেয়ে "উত্তেজনাপূর্ণ" ছিল।