নয়াদিল্লি, PHF লিজিং লিমিটেড, একটি আমানত গ্রহণকারী NBFC, মঙ্গলবার বলেছে যে এটি ইক্যুইটি এবং ঋণের মিশ্রণের মাধ্যমে USD 10 মিলিয়ন মূলধন সংগ্রহ করেছে যা নতুন ভৌগলিক অঞ্চলে প্রসারিত করার জন্য ব্যবহার করা হবে৷

এর মধ্যে রয়েছে প্রায় 60 শতাংশ ইক্যুইটি এবং 40 শতাংশ ঋণ, জলন্ধর-সদর দফতরের কোম্পানি এক রিলিজে জানিয়েছে।

এটি স্থাবর সম্পত্তি (LAP) এবং ফাইন্যান্সিন ই-বাহন, প্রাথমিকভাবে ই-রিকশা, ই-লোডার এবং EV-2 চাকার জন্য বন্ধকী ঋণ অফার করে।

“USD 6 মিলিয়ন ইকুইটি ইনফিউশন আমাদেরকে শিল্পের নিয়ম অনুসারে একটি স্বাস্থ্যকর ঋণ সমতা অনুপাত বজায় রাখতে সাহায্য করবে। আমরা নতুন ভৌগলিক অঞ্চলে পৌঁছানোর জন্য তহবিল ব্যবহার করব এবং বছরে 50 শতাংশের বেশি প্রবৃদ্ধি বজায় রাখব”, সাই শল্যা গুপ্ত, সিইও, পিএইচএফ লিজিং।

ঋণটি বিদ্যমান ঋণদাতাদের পাশাপাশি অনবোর্ডিং ne ঋণদাতাদের কাছ থেকে তোলা হয়েছে। ইক্যুইটি রেজিন রাউন্ডে মোট 82 জন ব্যক্তি ও কোম্পানি অংশগ্রহণ করেছিল এবং কোম্পানিটি মার্চ 2024-এ চোলামণ্ডলম ইনভেস্টমেন্ট অ্যান্ড ফাইন্যান্স কোম্পানি, এসএমসি মানিওয়াইজ এবং ভিভ্রিট ফাইন্যান্সিয়াল সহ তিনটি নতুন ঋণদাতাকে অনবোর্ড করেছে।

PHF লিজিংয়ের সাথে কাজ করা ঋণদাতাদের মধ্যে রয়েছে SBI, AU Small Finance Bank, MA Financial Services, Ambit Finvest, Incred Financial Services, Shriram Transpor Finance, Unicom Fincorp এবং Growmoney Capital।

PHF লিজিং 10টি রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চলে 120 টিরও বেশি স্থানে কাজ করছে এবং 500 জনকে নিয়োগ করছে।