নয়াদিল্লি, কোওয়ার্কিং ফার্ম ইনকাসপেজ তার ব্যবসা সম্প্রসারণ এবং পরিচালিত নমনীয় কর্মক্ষেত্রের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে বেঙ্গালুরুতে 3.25 লক্ষ বর্গফুট অফিস স্পেস লিজ নিয়েছে।

কোম্পানি QUBE সফটওয়্যার পার্ক, আউটার রিং রোড (ORR) বেঙ্গালুরুতে জায়গা নিয়েছে।

নতুন সুবিধাটিতে 5,000 এর বেশি আসন বসানোর ক্ষমতা থাকবে।

গত মাসে, ইনকাসপেজ বেঙ্গালুরুর হোয়াইটফিল্ডে 1.56 লক্ষ বর্গফুট অফিস স্পেস লিজ নিয়েছিল।

"এই মর্যাদাপূর্ণ অবস্থানে আমাদের সম্প্রসারণ প্রধান ব্যবসায়িক পরিবেশে শীর্ষ-স্তরের কর্মক্ষেত্র প্রদানের প্রতি আমাদের অঙ্গীকারের একটি প্রমাণ।

"অতিরিক্ত, বড় জমির পার্সেলের প্রাপ্যতা এবং একটি প্রতিষ্ঠিত IT ট্যালেন্ট পুল এবং আবাসিক হাবগুলির সান্নিধ্য আউটার রিং রোডকে ব্যাঙ্গালোরের সবচেয়ে আকর্ষণীয় আইটি বৃদ্ধি করিডোরগুলির মধ্যে একটি করে তুলেছে," ইনকাসপেজের ম্যানেজিং পার্টনার সঞ্জয় চত্রথ বলেছেন৷

ইনকাসপেজের প্রতিষ্ঠাতা এবং সিইও সঞ্জয় চৌধুরী বলেছেন, "এই সহযোগিতা উদ্ভাবনকে উত্সাহিত করার এবং বৃদ্ধির জন্য একটি প্রাণবন্ত ইকোসিস্টেম তৈরির দিকে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ চিহ্নিত করে"।

ইনকাসপেজ বলেছে যে বেঙ্গালুরুতে তার কৌশলগত সম্প্রসারণ ভারতের বৃদ্ধি-ভিত্তিক বাস্তুতন্ত্রের জন্য দায়ী, যা দেশী এবং বিদেশী দখলদারদের আকৃষ্ট করে চলেছে।

আগামী 12 মাসের মধ্যে, Incuspaze বেঙ্গালুরু এবং সমগ্র দক্ষিণ ভারতের অন্যান্য গুরুত্বপূর্ণ শহরগুলিতে 2 মিলিয়ন বর্গফুট অফিস স্পেস যোগ করবে।

2016 সালে প্রতিষ্ঠিত, Incuspaze 18 টি শহরে 44 টি স্থানে উপস্থিতি রয়েছে যার মোট পোর্টফোলিও 4 মিলিয়ন বর্গফুট।