পিএনএন

মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], ২৮ জুন: স্লোন ইনফোসিস্টেমস লিমিটেড (NSE: SLONE), ল্যাপটপ, ডেস্কটপ, সার্ভার এবং নেটওয়ার্ক সরঞ্জামের বিক্রয় এবং ভাড়া সহ সারা ভারতে উপযোগী আইটি পরিষেবা সহ আইটি হার্ডওয়্যার সমাধান প্রদানে বিশেষীকৃত। ঘোষণা করে খুশি যে কোম্পানিটি 7 কোটি টাকার একটি উল্লেখযোগ্য অর্ডার পেয়েছে। এই চুক্তিতে রোবোটিক্স, ড্রোন এবং এআই প্রযুক্তির জন্য নিবেদিত একটি সেন্টার অফ এক্সেলেন্স প্রতিষ্ঠার জন্য ইনস্টলেশন পরিষেবাগুলির সাথে হার্ডওয়্যার এবং সফ্টওয়্যার সরবরাহ জড়িত।

এই ক্রয় আদেশটি নির্দেশ করে যে কোম্পানি অর্ডারের তারিখ থেকে 7 দিনের সময়ের মধ্যে প্রয়োজনীয় হার্ডওয়্যার এবং সফ্টওয়্যার সরবরাহ এবং ইনস্টল করবে। এই অত্যাধুনিক ক্ষেত্রগুলিতে প্রযুক্তিগত শিক্ষা এবং গবেষণার অগ্রগতির ক্ষেত্রে এই প্রকল্পটি একটি উল্লেখযোগ্য পদক্ষেপ।

এই কৃতিত্ব উচ্চ-মানের প্রযুক্তিগত সমাধান এবং পরিষেবা প্রদানের জন্য কোম্পানির প্রতিশ্রুতিকে আন্ডারস্কোর করে। সংস্থাটি উদ্ভাবন এবং শ্রেষ্ঠত্ব সহ রোবোটিক্স, ড্রোন এবং এআই প্রযুক্তির অগ্রগতির জন্য নিবেদিত একটি সেন্টার অফ এক্সিলেন্স প্রতিষ্ঠায় অবদান রাখার সুযোগ সম্পর্কে উত্সাহী।

সামনের দিকে তাকিয়ে, এই কৃতিত্ব কোম্পানির সুনামকে শক্তিশালী করে এবং ভবিষ্যতের প্রকল্পগুলির জন্য এটিকে একটি নির্ভরযোগ্য অংশীদার হিসাবে অবস্থান করে। এটি প্রতিযোগিতামূলক আইটি শিল্পে ক্রমাগত বৃদ্ধি এবং সাফল্য নিশ্চিত করে বৃহৎ আকারের অর্ডার প্রদানে কোম্পানির দক্ষতাকে তুলে ধরে।

অর্ডারটি সুরক্ষিত করার বিষয়ে মন্তব্য করে, রাজেশ খান্না - স্লোন ইনফোসিস্টেমস লিমিটেডের এমডি এবং চেয়ারম্যান, উল্লেখ করেছেন, "আমরা এই গুরুত্বপূর্ণ অর্ডারটি সুরক্ষিত করতে পেরে রোমাঞ্চিত, যা ব্যাপক আইটি হার্ডওয়্যার এবং সফ্টওয়্যার সমাধান প্রদানে আমাদের সক্ষমতা তুলে ধরে৷ এই প্রকল্পটি, একটি প্রতিষ্ঠার লক্ষ্যে রোবোটিক্স, ড্রোন এবং এআই প্রযুক্তির জন্য সেন্টার অফ এক্সিলেন্স, স্লোন ইনফোসিস্টেমের জন্য একটি বড় মাইলফলক প্রতিনিধিত্ব করে এটি এই উদ্ভাবনী ক্ষেত্রে প্রযুক্তিগত শিক্ষা এবং গবেষণার অগ্রগতির প্রতি আমাদের প্রতিশ্রুতিকে তুলে ধরে।

আমরা এই অগ্রণী প্রকল্পে অবদান রাখার সুযোগ নিয়ে উচ্ছ্বসিত এবং ভারতে প্রযুক্তিগত উদ্ভাবন এবং শিক্ষার উপর এটির ইতিবাচক প্রভাবের জন্য উন্মুখ।"