নয়াদিল্লি, আম আদমি পার্টি (এএপি) নেতা গোপাল রাই বৃহস্পতিবার দলের 'মণ্ডল' ইনচার্জদের বিজেপির সাথে লড়াইয়ের জন্য প্রস্তুত হতে এবং দিল্লির মুখ্যমন্ত্রী হিসাবে অরবিন্দ কেজরিওয়ালের বিজয়ী প্রত্যাবর্তন নিশ্চিত করতে বলেছেন।

AAP-এর 'মণ্ডল' ইনচার্জদের এক সমাবেশে সম্বোধন করে, রাই বলেছিলেন যে বিজেপি মনে করে যে দিল্লি AAP-এর জন্য একটি পরীক্ষাগার যেখানে নতুন আবিষ্কারগুলি চালিত হয়।

তারা মনে করে যে দিল্লির কারখানা বন্ধ না হলে, সেই দিন দূরে নয় যখন AAP কেন্দ্রে তাদের সরকার গঠন করবে, তিনি জোর দিয়েছিলেন।

গোপাল রাই বলেছিলেন যে অরবিন্দ কেজরিওয়াল কোনও 'অভিমন্যু' নন, তবে অর্জুন এবং তিনি জানেন কীভাবে দিল্লিতে আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপির "চক্রব্যূহ" ভাঙতে হয়।

কেজরিওয়াল তিহার জেল থেকে বেরিয়ে আসার পরে, তার বিরুদ্ধে উত্থাপিত দুর্নীতির অভিযোগের পরিপ্রেক্ষিতে দিল্লির জনগণের কাছ থেকে "সততার শংসাপত্র" পাওয়ার জন্য পদত্যাগ করার এবং "অগ্নি পরীক্ষা" (আগুনের মাধ্যমে বিচার) করার সিদ্ধান্ত ঘোষণা করেছিলেন।

এএপি-র জাতীয় সাধারণ সম্পাদক (সংগঠন) সন্দীপ পাঠক বলেছেন, দিল্লি নির্বাচনে তুমুল প্রতিদ্বন্দ্বিতা হবে।

"গত বিধানসভা নির্বাচনে, (স্বরাষ্ট্রমন্ত্রী) অমিত শাহকে স্বয়ং এসে বিজেপির হয়ে দিল্লির রাস্তায় প্যামফলেট বিতরণ করতে হয়েছিল। আমি গ্যারান্টি দিচ্ছি যে অমিত শাহের সাথে প্রধানমন্ত্রী মোদীও ঘরে ঘরে প্রচারপত্র বিতরণ করবেন। দিল্লি এইবার,” পাঠক জোর দিয়েছিলেন।

রাই 'মণ্ডল' ইনচার্জদের বিজেপির সাথে লড়াইয়ের জন্য প্রস্তুত থাকতে এবং দিল্লিতে এইবার বিজেপি একটি আসনও জিততে না পারে তা নিশ্চিত করতে বলেছিলেন।