জ্যোতিকা সোশ্যাল মিডিয়ায় গিয়েছিলেন এবং অক্ষয়ের প্রতি তার প্রশংসা প্রকাশ করেছিলেন, তার বেডরুমে তার একটি পোস্টার দিয়ে দীর্ঘদিনের ভক্ত হওয়ার কথা স্বীকার করেছিলেন।

অভিনেত্রী লিখেছেন: "অক্ষয় কুমারকে সবচেয়ে যোগ্য সাফল্য এবং হৃদয়-ছোঁয়া অভিনয়ের জন্য শুভেচ্ছা। একটি ফ্যানগার্ল তার বেডরুমে আপনার পোস্টার সহ আপনার বিশেষ 150 তম ফিল্মের প্রযোজক হওয়া... সত্যিকার অর্থেই একটি মুহূর্ত আমার জন্য সময়ের সাথে জড়িত।”

জ্যোতিকার জবাবে অক্ষয় বলেছেন: “এমন ধরনের কথা বলার জন্য আপনাকে অনেক ধন্যবাদ জ্যোতিকা, এটা আমার কাছে অনেক অর্থবহ। সামনে আরও অনেক স্মরণীয় মুহূর্ত আছে!”

সুরিয়া X-তে তার চিন্তাভাবনাও শেয়ার করেছেন এবং লিখেছেন: "'সারফিরা' আমাদের সকলের জন্য সর্বদা একটি গুরুত্বপূর্ণ চলচ্চিত্র হবে! আপনার 150 তম চলচ্চিত্র হিসাবে 'সারফিরা' বেছে নেওয়ার জন্য অক্ষয় কুমার স্যার আপনাকে ধন্যবাদ। আপনি বীরকে এত সুন্দরভাবে জীবন্ত করে তুলেছেন। "

সুরিয়া পরিচালক সুধা কোঙ্গারার জন্যও একটি বার্তা লিখেছেন।

“সুধা কোঙ্গারা, আপনি এত বছর ধরে এই স্বপ্নটি বেঁচে আছেন, খুশি আমাদের চলচ্চিত্র এখন প্রেক্ষাগৃহে। রাধিকা মদন রানীর চরিত্রে অসাধারণ। পরেশ রাওয়াল শুধুই উজ্জ্বল। আপনাকে ধন্যবাদ, আমাদের এখন সুন্দর জীবনকালের স্মৃতি রয়েছে!"

'সারফিরা' হল জ্যোতিকা এবং সুরিয়া অভিনীত কোঙ্গারার 2020 সালের তামিল ছবি 'সুরারাই পোত্রু'-এর রিমেক। দুটি চলচ্চিত্রই G.R. গোপীনাথের স্মৃতিকথা 'সিম্পলি ফ্লাই: এ ডেকান ওডিসি'-এর উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, যেখানে এমন একজন ব্যক্তির যাত্রা চিত্রিত করা হয়েছে যিনি নিম্ন আয়ের লোকেদের জন্য সাশ্রয়ী মূল্যের বিমান সংস্থা তৈরি করতে যাত্রা করেছিলেন।