'লুপ 11:47' হিংলিশ ফরম্যাটে উপস্থাপিত হয় এবং বিজ্ঞান কল্পকাহিনী, কমেডি এবং থ্রিলারের ঘরানার মিশ্রিত করে।

সিরিজটি তিনজন মোহগ্রস্ত বন্ধুকে অনুসরণ করে (আকাশদীপ), যিনি একজন উচ্চাকাঙ্ক্ষী সঙ্গীতশিল্পী; নির্বাণ (কাবীর), একজন উচ্চাভিলাষী কর্পোরেট এক্সিকিউটিভ; এবং ভাবিক (কেশব), একজন আশাবাদী প্রভাবশালী। তাদের দৈনন্দিন রুটিন থেকে পালানোর জন্য যা শুরু হয় তা তখন মোচড় দেয় যখন তারা নিজেদেরকে একটি অবর্ণনীয় সময়ের লুপে আটকা পড়ে, একটি রোমাঞ্চকর এবং চিত্তাকর্ষক অ্যাডভেঞ্চার উদ্ঘাটন করে।

অভিরূপ দত্ত, হেড, AVOD মার্কেটিং এবং YouTube আয়, ZEE5 ইন্ডিয়া বলেছেন: "'লুপ 11:47' হল একটি যুগান্তকারী সায়েন্স-ফাই কমেডি থ্রিলার যা একটি নিমগ্ন দেখার অভিজ্ঞতা প্রদানের জন্য জেনারগুলিকে একত্রিত করে৷ এই সিরিজটি সৃজনশীল সীমানাকে এগিয়ে নেওয়ার জন্য আমাদের উত্সর্গের উদাহরণ দেয়, আমাদের দর্শকদের জন্য একটি উত্তেজনাপূর্ণ যাত্রা নিশ্চিত করা।"

"এর গতিশীল কাহিনী এবং হিংলিশ বিন্যাসের সাথে, 'লুপ 11:47' বিজ্ঞান কল্পকাহিনী, কমেডি এবং থ্রিলার উপাদানগুলিকে নির্বিঘ্নে মিশ্রিত করে। এই মাল্টি-প্ল্যাটফর্ম রিলিজ কৌশলটি নিশ্চিত করে যে দর্শকরা তাদের নিজস্ব সুবিধায় সিরিজটি উপভোগ করতে পারবেন," যোগ করেছেন দত্ত।

সম্রাট ঘোষ, জি এন্টারটেইনমেন্ট এন্টারটেইনমেন্ট লিমিটেড-এর পশ্চিম, উত্তর এবং প্রিমিয়াম চ্যানেলের চিফ ক্লাস্টার অফিসার বলেছেন: "সায়েন্স-ফাই, কমেডি এবং রিলেটেবল থিমের এই উদ্ভাবনী মিশ্রণটি তরুণ ভারতীয় দর্শকদের কাছে নতুন এবং আকর্ষক বিষয়বস্তু সরবরাহ করার জন্য আমাদের চলমান প্রতিশ্রুতির সাথে সামঞ্জস্যপূর্ণ। "

শোটি আনন্দদায়ক মুহূর্ত এবং হাস্যরসাত্মক টুইস্টে ভরা।

এটি 5 জুলাই ZEE5 এবং Zee Café-এর YouTube চ্যানেলে প্রিমিয়ার হবে। ডিজিটাল আত্মপ্রকাশের পর, শোটি 22 জুলাই জি ক্যাফে চ্যানেলে প্রিমিয়ার হবে।

আকাশদীপ 'উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক', 'মির্জাপুর' এবং 'ইনসাইড এজ'-এর মতো প্রকল্পে কাজ করার জন্য পরিচিত।

কাবীর 'আমরিকি পন্ডিত', 'পোলস অ্যাপার্ট' এবং 'ব্যাকপ্যাকারস II' প্রকল্পের অংশ ছিলেন।

কেশব 'ফোন-এ-ফ্রেন্ড', 'কোড এম' এবং 'আন্ধা ধুন্ড কানুন'-এর জন্য পরিচিত।