অভিনেত্রী, যার ইনস্টাগ্রামে 6.5 মিলিয়ন ফলোয়ার রয়েছে, গল্প বিভাগে গিয়ে কিছু সুস্বাদু খাবারের সাথে একটি আয়না সেলফি শেয়ার করেছেন।

প্রথম ছবিতে, 'ফায়ার অ্যান্ড আইস' খ্যাত অভিনেতাকে নীল রঙের হাই কোমর ডেনিম জিন্সের সংমিশ্রণের সাথে একটি শীতল কালো রঙের ক্রপ টপে দেখা গিয়েছিল যা তাকে স্টাইলিশ দেখায়।

দ্বিতীয় স্ন্যাপশটে অদিতিকে একা একা খাওয়ার অভিজ্ঞতা দেখানো হয়েছে। তিনি একটি মুখের জলপাই স্ট্রবেরি স্মুদির মিষ্টির সাথে কালো জলপাইয়ের স্পর্শ সহ একটি দুর্দান্ত অ্যাভোকাডো টোস্টের একটি ছবি পোস্ট করেছেন৷

তিনি ছবিটির ক্যাপশন দিয়েছেন, "একক তারিখ"

কাজের ফ্রন্টে, 24 বছর বয়সী 'ইয়ে হ্যায় মহব্বতে' শোতে রুহি ভাল্লার চরিত্রে অভিনয় করার জন্য সবচেয়ে বেশি পরিচিত। স্টার প্লাসে সম্প্রচারিত অনুষ্ঠানটি বালাজি টেলিফিল্মসের অধীনে একতা কাপুর প্রযোজনা করেছিলেন এবং এতে অভিনয় করেছেন করণ প্যাটেল, দিব্যাঙ্কা ত্রিপাঠি দাহিয়া, অনিতা হাসানন্দানি, অভিষেক ভার্মা, অ্যালি গনি, মিহিকা ভার্মা এবং রুহানিকা ধাওয়ান।

তিনি 'ঘর কি লক্ষ্মী বেতিয়ান', 'তুজ সাং ​​প্রীত লাগাই সাজনা' এবং 'তাশান-ই-ইশক'-এর মতো শো-এর অংশ ছিলেন যেখানে তিনি বুবলি তানেজার আইকনিক চরিত্রে অভিনয় করেছিলেন।

অদিতি পরিচালক সূরজ বরজাতিয়া পরিচালিত 'বিবাহ' ছবিতেও উপস্থিত হয়েছিলেন, যেখানে তিনি তরুণ পুনমের ভূমিকায় অভিনয় করেছিলেন। 2006 সালের রোমান্টিক নাটকে শহিদ কাপুর এবং অমৃতা রাও প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন, পাশাপাশি অনুপম খের, অলোক নাথ, সীমা বিশ্বাস, সমীর সোনি এবং লতা সাবেরওয়াল প্রধান ভূমিকায় ছিলেন।

তিনি সঞ্জয় দত্ত, অমিতাভ বচ্চন, বিবেক ওবেরয়, সুনীল শেঠি, তুষার কাপুর, রোহিত রায়, শাব্বির আহলুওয়ালিয়া এবং অভিষেক বচ্চন অভিনীত অপূর্ব লাখিয়া পরিচালিত 'শুটআউট অ্যাট লোখান্ডওয়ালা'-এর একটি অংশ ছিলেন।

তিনি এমরান হাশমি অভিনীত- 'দ্য ট্রেন', 'সারগোশিয়ান' এবং শাহিদ কাপুর এবং জেনেলিয়া দেশমুখ অভিনীত 'চান্স পে ডান্স'-এও অভিনয় করেছেন।

অদিতি 'কমেডি নাইটস বাঁচাও তাজা', 'কমেডি সার্কাস', এবং ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া সমন্বিত কমেডি-গেম শো 'খাতরা খাতরা'-তেও অভিনয় করেছেন।

- ays/