তাদের অতীতের সহযোগিতার প্রতিফলন করে, শোতে ইরা শর্মার ভূমিকায় অভিনয় করা মৌলি বলেছেন: "প্রায় দুই দশক পর, আবার একসঙ্গে কাজ করতে পেরে সতেজ লাগছে৷ তখন, 'কহিন কিসি রোজ'-এর সময়, আমাদের কাস্ট করা হয়নি৷ একে অপরের বিপরীত, তাই এই অভিজ্ঞতা সম্পূর্ণ নতুন এবং উত্তেজনাপূর্ণ।"

এই সময়, তারা পর্দায় একটি দম্পতি চরিত্রে অভিনয় করছেন, তাদের পেশাদার এবং ব্যক্তিগত জীবনে একটি অনন্য গতিশীলতা যুক্ত করেছেন।

মৌলি এই অভিজ্ঞতা সম্পর্কে তার আনন্দ প্রকাশ করে বলেছেন, তিনি সত্যিই এটি উপভোগ করছেন। এই দম্পতির রসায়ন, পর্দার বাইরে এবং উভয়ই, তাদের চরিত্রগুলিতে সত্যতা এবং গভীরতার একটি স্তর যুক্ত করেছে, যা দর্শকদের জন্য শোটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে।

একজন স্ত্রীর সাথে কাজ করা একটি অনন্য অভিজ্ঞতা হতে পারে, এবং মৌলি এবং মাজের জন্য, এটি উপভোগ্যের থেকে কম কিছু ছিল না।

"এটা সত্যিই আরামদায়ক কারণ একসাথে আসা, একসাথে বাড়িতে যাওয়া এবং একসাথে সময় কাটানো অনেক মজার। অন্যথায়, আমরা সাধারণত একে অপরের সেট গল্প শেয়ার করি। এবারও একই গল্প," বলেছেন মৌলি, যিনি তার জন্য পরিচিত। 'সাক্ষী', 'আথবান বচন' এবং 'লাগি তুঝসে লাগান'-এ কাজ করেছেন।

তাদের শেষ প্রধান উপস্থিতি ছিল নাচের রিয়েলিটি শো 'নাচ বালিয়া 4'-এ, যেখানে তারা দম্পতি হিসাবে অভিনয় করেছিল, তাদের দৃঢ় অংশীদারিত্ব এবং রসায়ন প্রদর্শন করেছিল। 2010 সালে এই দম্পতি গাঁটছড়া বাঁধেন।

এই শোটিতে মাঝের বিরাট শর্মা চরিত্রে অভিনয় করেছেন এবং এতে প্রপ্তি শুক্লা, নীতিন গুলেরিয়া, সুমিত কৌল, প্রিয়াঙ্ক তাতারিয়া এবং আশিকা ভাটিয়াও রয়েছেন।

এমএজে প্রোডাকশন প্রযোজিত, 'জননী - অ্যায় কি কাহানি' দঙ্গল টিভিতে সম্প্রচারিত হচ্ছে।

এদিকে, মৌলি এর আগে 'বাল শিব-মহাদেব কি আন্দেখি গাথা', 'জামাই রাজা', 'শক্তি-অস্তিত্ব কে এহসাস কি', 'আসমান সে আগ', এবং 'মানো ইয়া না মানো 2'-এর মতো টেলিভিশন শোতে অভিনয় করেছেন।