বরুণ ইনস্টাগ্রামে 1-সেকেন্ডের রিল ট্রেন্ডে যোগদান করেছেন এবং নিজের মুখ দিয়ে আঙ্গুলের পপ শব্দ করার একটি ক্লিপ পোস্ট করেছেন।

ক্লিপে, তিনি লিখেছেন: "আমার শিশুর মনোযোগ আকর্ষণ করার চেষ্টা করছি।"

ক্যাপশনের জন্য, বরুণ একটি "হাই" ইমোজি ফেলে দিয়েছেন।

বরুণ এবং তার স্ত্রী নাতাশা দালাল, শৈশব প্রণয়ী যারা 2021 সালের জানুয়ারিতে আলিবাগে বিয়ে করেছিলেন, তারা 3 জুলাই তাদের প্রথম সন্তানকে স্বাগত জানিয়েছিলেন। তারা আনুষ্ঠানিকভাবে 4 জুন সামাজিক মিডিয়ার মাধ্যমে তাদের মেয়ের আগমনের ঘোষণা করেছিলেন।

একজন উত্সাহী সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী, বরুণ প্রাথমিকভাবে একটি পোস্টের সাথে শেয়ার করেছিলেন যেটিতে তার বিগল জোয়ের একটি প্ল্যাকার্ড রয়েছে যাতে লেখা ছিল "ওয়েলকাম লিল' সিস... 3 জুন, 2024।"

অভিনেতা পোস্টের পাশাপাশি লিখেছেন: "আমাদের মেয়ে এখানে এসেছে। মা এবং শিশুর জন্য সমস্ত শুভেচ্ছার জন্য আপনাকে ধন্যবাদ। হরে রাম, হরে রাম, রাম রাম হরে হরে, হরে কৃষ্ণ হরে কৃষ্ণ, কৃষ্ণ কৃষ্ণ হরে হরে।"

16 জুন, বরুণ বাবা দিবসে জয়ীর একটি ছবির সাথে তার মেয়ের প্রথম আভাস শেয়ার করেছেন, একটি মেয়ের বাবা হওয়ার আনন্দ প্রকাশ করেছেন।

"শুভ বাবা দিবস। আমার বাবা আমাকে শিখিয়েছেন যে এই দিনটি উদযাপন করার সর্বোত্তম উপায় হল সেখানে যাওয়া এবং আপনার পরিবারের জন্য কাজ করা, তাই আমি ঠিক এটিই করব। একজন মেয়ের বাবা হতে পেরে সুখী হতে পারে না," তিনি লিখেছেন।

চলচ্চিত্র সম্পর্কে কথা বলতে গেলে, বরুণকে সম্প্রতি অভিনেত্রী জাহ্নবী কাপুরের সাথে 'বাওয়াল'-এ দেখা গেছে এবং 'মুঞ্জিয়া'-তে একটি ছোট চরিত্রে অভিনয় করেছেন।

তিনি বর্তমানে এ. কালেশ্বরন পরিচালিত অ্যাকশন থ্রিলার 'বেবি জন'-এর মুক্তির জন্য অপেক্ষা করছেন, যেখানে কীরথি সুরেশ, ওয়ামিকা গাব্বি এবং জ্যাকি শ্রফ রয়েছেন৷

'বেবি জন'-এর পর, বরুণকে আবার 'সানি সংস্কৃতি কি তুলসি কুমারী' ছবিতে জাহ্নবী কাপুরের সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যাবে। 'সিটাডেল: হানি বানি'-তে সামান্থা রুথ প্রভুর সঙ্গেও দেখা যাবে তাঁকে।