অডিও গল্প বলা ভারতীয়দের অবচেতন মনে গেঁথে আছে যেহেতু আমরা ছোটবেলা থেকেই আমাদের ঠাকুরমার কাছ থেকে লুলাবি বা গল্প শুনে আসছি।

অভিনেতা বলেছেন: "হ্যাঁ, অবশ্যই। ভারতে অডিও গল্প বলার একটি সমৃদ্ধ ইতিহাস এবং গুরুত্বপূর্ণ সাংস্কৃতিক তাৎপর্য রয়েছে। মায়েদের গাওয়া লুলাবি থেকে শুরু করে দাদিদের শোনানো শয়নকালের গল্প পর্যন্ত, এই ঐতিহ্যগুলি ভারতে বেড়ে ওঠার একটি গুরুত্বপূর্ণ অংশ। এই কারণে, আধুনিক অডিও গল্প বলার খুব পরিচিত মনে হয় এবং ভারতীয় বাজারে খুব সফল হতে পারে।"

তিনি বলেছিলেন যে সিনেমা বা টিভি শোগুলির বিপরীতে, যার জন্য সম্পূর্ণ সময় এবং মনোযোগের প্রয়োজন, অডিও সিরিজগুলি যে কোনও সময় এবং যে কোনও জায়গায় উপভোগ করা যেতে পারে, অতুলনীয় নমনীয়তা এবং অ্যাক্সেসযোগ্যতা সরবরাহ করে।

অডিও সিরিজে কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, তিনি বলেছিলেন: “একটি অডিও সিরিজে কাজ করা অবশ্যই একটি খুব আলাদা অভিজ্ঞতা, এবং আমি বিশ্বাস করি যে, অন্য যে কোনও মাধ্যমের মতোই, অডিও গল্প বলার অন্যান্য মাধ্যমগুলির মধ্যে একটি নিজস্ব বিভাগ তৈরি করছে। বিষয়বস্তুর উপায়।"

"অডিওতে, যেহেতু এটি ভিজ্যুয়াল উপাদান ছাড়াই, তাই সম্পূর্ণ বর্ণনাটি শুধুমাত্র শব্দের মাধ্যমেই প্রকাশ করা উচিত, যা শ্রোতার জন্য একটি প্রাণবন্ত এবং নিমগ্ন অভিজ্ঞতা তৈরি করতে কথোপকথন, শব্দ প্রভাব এবং সঙ্গীতের উপর বেশি জোর দেয়৷ গল্পটি আকর্ষক এবং শ্রোতারা সহজেই তাদের মনের দৃশ্যগুলিকে অনুসরণ করতে এবং দৃশ্যগুলিকে কল্পনা করতে পারে তা নিশ্চিত করার জন্য এর জন্য দলের কাছ থেকে একটি ভিন্ন দক্ষতা এবং সৃজনশীলতার প্রয়োজন, "তিনি যোগ করেছেন।

পকেট এফএম-এ ‘ইন্সটা এম্পায়ার’ স্ট্রিম।