মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], বিগ বস OTT সিজন 3-এর গ্র্যান্ড প্রিমিয়ার বর্তমানে চলছে, যেখানে একটি নতুন এবং উত্তেজনাপূর্ণ পরিবর্তন রয়েছে: নতুন হোস্ট হিসাবে অনিল কাপুর।

অনিল একটি বৈদ্যুতিক নাচের পারফরম্যান্স দিয়ে রিয়েলিটি শো শুরু করেছিলেন, যা একটি আনন্দদায়ক মরসুমের প্রতিশ্রুতি দেয় তার মঞ্চ তৈরি করেছিল।

অভিনেত্রী সানা মকবুল, সোশ্যাল মিডিয়া সেনসেশন ভাদা পাভ গার্ল, অভিনেতা রণবীর শোরে, প্রভাবশালী লাভ কাটারিয়া, মডেল শিবানী কুমারী এবং টিকটক তারকা বিশাল পান্ডে সহ বেশ কয়েকজন প্রতিযোগী ইতিমধ্যেই বিগ বসের ঘরে প্রবেশ করেছেন।

বিগ বস OTT, অত্যন্ত জনপ্রিয় বিগ বস ফ্র্যাঞ্চাইজির একটি স্পিন-অফ, প্রথম Voot-এ আত্মপ্রকাশ করেছিল, হোস্ট হিসাবে চলচ্চিত্র নির্মাতা করণ জোহরের সাথে। যাইহোক, পরে দ্বিতীয় সিজনে বলিউড মেগাস্টার সালমান খানের হাতে লাগাম তুলে দেওয়া হয়।

সম্প্রতি একটি সংবাদ সম্মেলনে অনিল কাপুর শো-এর হোস্ট হিসেবে তার নতুন ভূমিকা নিয়ে কথা বলেছেন।

"বিগ বস ওটিটি এবং আমি একটি স্বপ্নের দল! আমরা দুজনেই মনের দিক থেকে তরুণ; লোকেরা প্রায়ই বলে - মজা করে - যে আমি বিপরীত বয়সী, কিন্তু বিগ বস - সিরিয়াসলি - কালজয়ী," কাপুর বলেছেন।

কাপুর সলমন খানের সাথে তার কথোপকথনের অন্তর্দৃষ্টিও শেয়ার করেছেন, কাপুরের নন-ফিকশন হোস্টিং স্পেসে পা রাখার বিষয়ে সুপারস্টারের সমর্থন এবং উত্তেজনার উপর জোর দিয়েছেন।

"সালমান কো কোয়ি রিপ্লেস নাহি কার সাকতা অর অনিল কাপুর কো ভি কোই রিপ্লেস নাহি কার সক্ত...ভাই (সালমান খান) ভাউত খুশ হ্যায়...মেরি উনসে বাত ভি হুই হ্যায়...তিনি খুবই উত্তেজিত এবং খুশি যে আমি জেনেছি আমি নন-ফিকশন করছি," দুই অভিনেতার মধ্যে পারস্পরিক প্রশংসাকে আন্ডারলাইন করে কাপুর প্রকাশ করেছেন।"