শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে নিউজ 9।

"নিম্নলিখিত ব্যক্তি, জোসেফ এ কাউচ, বহির্গমন 49/কেওয়াই-909 এলাকায় যে শ্যুটিংটি ঘটেছে তার আগ্রহের ব্যক্তি৷ এই ব্যক্তির অবস্থান বা অবস্থান সম্পর্কে আপনার কাছে যদি কোনও তথ্য থাকে তবে অনুগ্রহ করে লন্ডন-লরেল কাউন্টিতে যোগাযোগ করুন৷ 911 কেন্দ্রে 911 বা 606-878-7000 নম্বরে ফোন করুন।

লরেল কাউন্টি শেরিফের অফিস জানিয়েছে যে "অসংখ্য লোককে গুলি করা হয়েছে" এবং ইন্টারস্টেট 75 লন্ডনের প্রায় নয় মাইল উত্তরে বন্ধ ছিল, নিউজ 9 জানিয়েছে।

শেরিফের অফিস বলেছে যে তারা 32 বছর বয়সী জোসেফ এ. কাউচ হিসাবে বর্ণনা করা শুটিংয়ে আগ্রহী একজন ব্যক্তির সন্ধান করছে। তাকে একজন সাদা মানুষ হিসেবে বর্ণনা করা হয়েছিল, প্রায় 5-ফুট-10 এবং ওজন 154 পাউন্ড। পালঙ্কের একটি ছবিও প্রকাশিত হয়েছে।

কেন্টাকি রাজ্য পুলিশের মুখপাত্র ট্রুপার স্কটি পেনিংটন এলাকার বাসিন্দাদের ভিতরে থাকার আহ্বান জানিয়েছেন।

লুইসভিলে ATF এজেন্টরা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে তারা আন্তঃরাজ্য 75 এর কাছে একটি "গুরুত্বপূর্ণ ঘটনা" নিয়ে রাজ্য এবং স্থানীয় পুলিশকে প্রতিক্রিয়া জানাচ্ছে এবং সহায়তা করছে।

তাৎক্ষণিকভাবে আরও বিস্তারিত জানানো হয়নি। নিহতের সংখ্যা এবং তাদের অবস্থা এখনও স্পষ্ট নয়।

কেনটাকির গভর্নর অ্যান্ডি বেসিয়ার একটি সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছেন, "কেনটাকি, আমরা লরেল কাউন্টিতে I-75-এ একটি শুটিং সম্পর্কে অবগত আছি।"

"আইন প্রয়োগকারীরা প্রস্থান 49 এ উভয় দিকের আন্তঃরাজ্য বন্ধ করে দিয়েছে। অনুগ্রহ করে এলাকাটি এড়িয়ে চলুন। সেগুলি উপলব্ধ হলে আমরা আরও বিস্তারিত জানাব।"

কেন্টাকি রাজ্যের ট্রুপার স্কটি পেনিংটন ফেসবুকে লিখেছেন, "সন্দেহভাজন এই মুহুর্তে ধরা পড়েনি এবং আমরা লোকজনকে ভিতরে থাকার জন্য অনুরোধ করছি।"

অ্যালকোহল, তামাক, আগ্নেয়াস্ত্র এবং বিস্ফোরক ব্যুরো থেকে এজেন্টদের ডাকা হয়েছে কেন্টাকি রাজ্য পুলিশ এবং স্থানীয় আইন প্রয়োগকারী সংস্থাকে সহায়তা করার জন্য, সংস্থাটি এক্স-এ পোস্ট করেছে, এটিকে একটি "গুরুত্বপূর্ণ ঘটনা" বলে অভিহিত করেছে।

লেক্সিংটন থেকে প্রায় 90 মাইল দক্ষিণে ড্যানিয়েল বুন ন্যাশনাল ফরেস্টের কাছে লন্ডন প্রায় 8,000 বাসিন্দার একটি ছোট শহর।

জর্জিয়ার হাইস্কুলের উইন্ডারে একটি গণ গুলি চালানোর মাত্র কয়েকদিন পর এই গুলি চালানো হয়, যেখানে দুই শিক্ষক ও দুই ছাত্র নিহত এবং নয়জন আহত হয়।