নয়াদিল্লি, কো-ওয়ার্কিং স্পেস অপারেটর আউফিস স্প্যাক সলিউশনের প্রাথমিক পাবলিক অফার বুধবার বিডিংয়ের প্রথম দিনে 2 বার সাবস্ক্রাইব করেছে।

599 কোটি টাকার প্রারম্ভিক শেয়ার বিক্রয় 1,74,46,143টি শেয়ারের জন্য বিড পেয়েছিল আবার 86,29,670টি শেয়ার অফারের জন্য, NSE ডেটা অনুসারে।

খুচরা ব্যক্তিগত বিনিয়োগকারীদের (RIIs) বিভাগটি 6.02 বার সাবস্ক্রিপশন পেয়েছে, যেখানে অ-প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের জন্য কোটা 2.76 বার সদস্যতা পেয়েছে। যোগ্য প্রাতিষ্ঠানিক ক্রেতাদের (কিউআইবি) অংশটি 3 শতাংশ সাবস্ক্রিপশন পেয়েছে।

প্রাথমিক পাবলিক অফারে (আইপিও) 128 কোটি টাকা পর্যন্ত একটি নতুন ইস্যু এবং 1,22,95,699টি ইক্যুইটি শেয়ার বিক্রির অফার রয়েছে।

অফারের জন্য মূল্য পরিসীমা প্রতি শেয়ার 364-383 টাকা নির্ধারণ করা হয়েছে।

মঙ্গলবার আউফিস স্পেস সলিউশন লিমিটেড জানিয়েছে যে এটি অ্যাঙ্কর বিনিয়োগকারীদের কাছ থেকে 26 কোটি টাকার কিছু বেশি সংগ্রহ করেছে।

ইস্যুটি 27 মে শেষ হবে।

প্রমোটার পিক XV পার্টনারস ইনভেস্টমেন্টস V (পূর্বে এসসিআই ইনভেস্টমেন্ট নামে পরিচিত) এবং শেয়ারহোল্ডার বিস্ক লিমিটেড এবং লিঙ্ক ইনভেস্টমেন্ট ট্রাস্ট OFS এর মাধ্যমে শেয়ার অফলোড করছে।

Awfis-এ পিক XV-এর 22.86 শতাংশ শেয়ার রয়েছে, যেখানে Bisque এবং Link Investmen Trust কোম্পানিতে যথাক্রমে 23.47 শতাংশ এবং 0.36 শতাংশ শেয়ারের মালিক৷

নতুন ইস্যু থেকে প্রাপ্ত অর্থ নতুন কেন্দ্র স্থাপনের জন্য মূলধন ব্যয়ের অর্থায়নে ব্যবহার করা হবে, কার্যকরী মূলধনের প্রয়োজনীয়তা সমর্থন করে, একটি সাধারণ কর্পোরেট উদ্দেশ্য।

Awfis নমনীয় ওয়ার্কস্পেস সমাধান প্রদান করে, স্বতন্ত্র ফ্লেক্সিবল ডেস্ক থেকে শুরু করে কর্পোরেটদের জন্য কাস্টমাইজড অফিস স্পেস পর্যন্ত।

অ্যাক্সিস ক্যাপিটাল, এমকে গ্লোবাল ফিনান্সিয়াল সার্ভিসেস, আইসিআইসিআই সিকিউরিটিজ এবং আইআইএফ সিকিউরিটিজ এই অফারটির ব্যবস্থাপক।