মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], বিগ বস OTT 3-এর আসন্ন মরসুমের জন্য একটি সাম্প্রতিক প্রেস কনফারেন্সে, প্রবীণ অভিনেতা অনিল কাপুর শুধুমাত্র রিয়েলিটি শো-এর উপস্থাপক হিসেবেই নয়, এই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে ইচ্ছুক তার স্পষ্ট প্রকাশের জন্য শিরোনাম করেছেন। বলিউডের শীর্ষ তারকাদের পাশাপাশি শো।

"আমি 30 বছর বয়সে অংশগ্রহণকারীদের একজন হতে পছন্দ করতাম। এবং যদি আমি এখন সুযোগ পাই, আমি কপিল শর্মা, সালমান সাহেব, এবং করণ জোহর এবং নিজেকে ধন্যবাদ জানাতে চাই। আমাদের চারজনেরই অংশগ্রহণ করা উচিত। ", কাপুর যোগ করে বললেন, "আপনি কি জিজ্ঞেস করবেন না কে তাহলে অনুষ্ঠানটি হোস্ট করবে?", "অমিত জি।" সে বলেছিল.

বিগ বস OTT 3-এর হোস্ট হিসাবে তার নতুন ভূমিকার প্রতি প্রতিফলিত করে, কাপুর উদ্দীপনা এবং সাহসিকতার অনুভূতি প্রকাশ করেছিলেন।

"বিগ বস ওটিটি এবং আমি একটি স্বপ্নের দল! আমরা দুজনেই মনের দিক থেকে তরুণ; লোকেরা প্রায়ই বলে - মজা করে - যে আমি উল্টো বার্ধক্য করছি, কিন্তু বিগ বস - সিরিয়াসলি - নিরবধি," কাপুর মন্তব্য করেছেন, তার গভীর আগ্রহের কথা তুলে ধরে আনস্ক্রিপ্টেড রিয়েলিটি টেলিভিশনে।

তিনি যোগ করেছেন, "এই বলে, আমি সবসময় আন্তরিকতা এবং কঠোর পরিশ্রমের প্রতিশ্রুতি দিয়ে আমার সমস্ত প্রকল্পের সাথে যোগাযোগ করেছি এবং আমি সেই একই শক্তি (বার 10!) নিয়ে আসছি বিগ বসের আনস্ক্রিপ্টেড বাস্তবতায় সবার জন্য কিছু আছে - হাসি , নাটক, এবং আশ্চর্যজনক টুইস্ট, এবং আমি এটিতে আমার নিজস্ব স্বাদ আনতে অপেক্ষা করতে পারি না।"

অভিনেতা, 'মি. ইন্ডিয়া' এবং 'স্লামডগ মিলিয়নেয়ার', পূর্ববর্তী একটি সাক্ষাত্কারে ANI-এর সাথে কথা বলার সময়, এই জাতীয় হাই-প্রোফাইল শোগুলির সাথে আসা অনিবার্য বিতর্ক এবং ট্রোলিংকেও সম্বোধন করেছিলেন।

"বিতর্ক এবং ট্রোলিং ঘটবে। আজকাল, সব জায়গায়, সব জায়গায় এটাই। এমনকি বড় বড় নেতা এবং শিল্পীদেরও ট্রোল করা হয়। আমি সবসময় বলি মাথা নিচু করে কাজ কর। এসব নিয়ে ভাববেন না," কাপুর। ভাগ করা

কাপুর সলমন খানের সাথে তার কথোপকথনের অন্তর্দৃষ্টিও শেয়ার করেছেন, কাপুরের নন-ফিকশন হোস্টিং স্পেসে পা রাখার বিষয়ে সুপারস্টারের সমর্থন এবং উত্তেজনার উপর জোর দিয়েছেন।

"সালমান কো কোয়ি রিপ্লেস নাহি কার সাকতা অর অনিল কাপুর কো ভি কোই রিপ্লেস নাহি কার সক্ত...ভাই (সালমান খান) ভাউত খুশ হ্যায়...মেরি উনসে বাত ভি হুই হ্যায়...তিনি খুবই উত্তেজিত এবং খুশি যে আমি জেনেছি আমি নন-ফিকশন করছি," দুই অভিনেতার মধ্যে পারস্পরিক প্রশংসাকে আন্ডারলাইন করে কাপুর প্রকাশ করেছেন।

'বিগ বস OTT 3' 21 জুন থেকে JioCinema-এ আউট হবে।