ডোডা (জম্মু ও কাশ্মীর) [ভারত], জম্মু ও কাশ্মীরের ডোডা জেলার গান্দোহ, ভাদেরওয়াহ সেক্টরে বুধবার নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে তিন সন্ত্রাসীকে নিরপেক্ষ করার পর ডোডা শহরে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

এএনআই-এর সাথে কথা বলার সময়, জম্মুর এডিজিপি, আনন্দ জৈন এর আগে বলেছিলেন যে সন্ত্রাসীদের দখল থেকে দুটি এম-4 এবং একটি AK-47 রাইফেল উদ্ধার করা হয়েছে।

"এই এনকাউন্টারে তিন সন্ত্রাসীকে নিষ্ক্রিয় করা হয়েছে, এবং তাদের কাছ থেকে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে। এলাকায় একটি অনুসন্ধান অভিযান চলছে। আমরা সন্ত্রাসীদের উপস্থিতির খবর পাওয়ার সাথে সাথে একটি অনুসন্ধান অভিযান শুরু করেছি... দুই M-4s এবং একটি AK-47 রাইফেল উদ্ধার করা হয়েছে..."

একটি প্রেস কনফারেন্সে, ADGP জম্মু বলেছেন, "আমরা সন্ত্রাসীদের কাছ থেকে দুটি M-4s এবং একটি AK-47 বন্দুক, গ্রেনেড এবং মৌলিক প্রয়োজনীয় জিনিসপত্র উদ্ধার করেছি।"

যারা সন্ত্রাসীদের আবাসস্থল সরবরাহ করেছিল তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপের ইঙ্গিত করে, জৈন বলেছেন, "যারা সন্ত্রাসীদের আবাসস্থল দিয়েছে তাদের বিরুদ্ধে আমরা কঠোর ব্যবস্থা নেব। এছাড়াও, আমি সেই লোকদের খুঁজে বের করতে আমাদের সাহায্য করার জন্য লোকদের অনুরোধ করতে চাই।"

নতুন সন্ত্রাসী সংগঠনের উত্থানের বিষয়ে, ADGP দৃঢ়তার সাথে বলেছেন, "এই এলাকায় গোষ্ঠীর উপস্থিতি রয়েছে এবং একটি অনুসন্ধান অভিযান চলছে। যেহেতু ছত্তেরগালার ঘটনার তদন্তও চলছে, তাই, এটি এখনও খুঁজে পাওয়া যায়নি যদি এটি একটি সন্ত্রাসী সংগঠনের নতুন পরিকল্পনা।"

তদুপরি, তিনি আশ্বস্ত করেছেন যে অমরনাথ যাত্রায় কোনও হুমকি নেই এবং যে সন্ত্রাসীদের স্কেচ জারি করা হয়েছিল তাদের খুঁজে বের করার জন্য তদন্ত চলছে।

এর আগে, বুধবার, জম্মু ও কাশ্মীরের ডোডার গান্দোহ এলাকায় চলমান যৌথ অভিযানে দুই সন্ত্রাসী নিহত হয়েছে বলে জানা গেছে।

এডিজিপি জম্মু এক্স-এ একটি পোস্টে বলেছেন, "ডোডা জেলার গান্দোহ, ভাদেরওয়াহ সেক্টরে চলমান যৌথ অভিযানে আরও দুই সন্ত্রাসীকে নিষ্ক্রিয় করা হয়েছে।"

তাদের কাছ থেকে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।