ডোরমির বিয়েন ঘুমের ব্যাধি মোকাবেলা এবং জীবনের গুণমান উন্নত করতে উদ্ভাবনী পণ্য প্রবর্তন করেছে

নতুন দিল্লি, দিল্লি, ভারত - বিজনেস ওয়্যার ইন্ডিয়া

শারীরিক ও মানসিক সুস্থতার ক্ষেত্রে ঘুমের গুরুত্বপূর্ণ ভূমিকাকে স্বীকৃতি দিয়ে, ডরমির বিয়েন সারা ভারত জুড়ে লক্ষ লক্ষ মানুষের ঘুমের স্বাস্থ্যে বিপ্লব ঘটাতে প্রস্তুত। উদ্ভাবনী এবং ব্যবহারকারী-বান্ধব সমাধান তৈরির উপর ফোকাস দিয়ে, ডোরমির বিয়েন তার ফ্ল্যাগশিপ পণ্যগুলি প্রবর্তন করে যা সাধারণ ঘুমের ব্যাধি নির্ণয় এবং উপশম করার জন্য ডিজাইন করা হয়েছে, যার মধ্যে অবস্ট্রাকটিভ স্লিপ অ্যাপনিয়া (ওএসএ) এবং নাক ডাকা সহ।"ডোরমির বিয়েনে, আমরা সারা ভারতে ঘুমের গুণমান উন্নত করার লক্ষ্য রাখি। এটি একটি স্বাস্থ্যকর জীবনধারার প্রায়ই উপেক্ষিত উপাদান, অর্থাৎ ঘুমের স্বাস্থ্যের প্রতি লক্ষ্য রেখে আমাদের গ্রাহকদের জীবনকে উন্নত করার প্রতিশ্রুতি। আমাদের উদ্ভাবনী সমাধানগুলিকে সমাধান করার জন্য ডিজাইন করা হয়েছে। ঘুমের ব্যাধিগুলির ক্রমবর্ধমান চ্যালেঞ্জগুলি এবং ব্যক্তিদের বিশ্রামের ঘুম পেতে এবং তাদের সামগ্রিক সুস্থতা উন্নত করতে অ্যাংলো-ফরাসি ড্রাগস অ্যান্ড ইন্ডাস্ট্রিজের 101 বছরের যাত্রার অংশ হওয়ার কারণে, আমি ভারতীয় স্বাস্থ্যসেবা শিল্প সম্পর্কে একটি দৃঢ় ধারণা পেয়েছি এবং ডাক্তাররা কী বুঝতে পেরেছি। এবং রোগীদের প্রয়োজন," বলেছেন নির্ভয় কানোরিয়া, ডরমির বিয়েন প্রাইভেট লিমিটেডের সহ-প্রতিষ্ঠাতা।

ঘুমের ব্যাধি, বিশেষ করে নাক ডাকা এবং স্লিপ অ্যাপনিয়া, লক্ষ লক্ষ ভারতীয়কে প্রভাবিত করে, কোম্পানিটি নির্ভরযোগ্য, ক্লিনিক্যালি পরীক্ষিত সমাধানগুলি অফার করতে প্রতিশ্রুতিবদ্ধ যা ঘুমের স্বাস্থ্যকে বিপ্লব করে এবং সামগ্রিক সুস্থতা বাড়ায়। কোম্পানির অফারগুলি প্রথমে এই সাধারণ ঘুমের ব্যাধিগুলির নির্ণয় এবং তারপরে চিকিত্সা করার জন্য ডিজাইন করা হয়েছে। প্রতিটি পণ্য একটি ব্যবহারকারী-বান্ধব ডিজাইনের সাথে উন্নত প্রযুক্তির সমন্বয় করে, বিভিন্ন ঘুমের চাহিদা পূরণ করে:

1. ফাস্টন্যাপ স্লিপ ব্যান্ড: ফাস্টন্যাপ স্লিপ ব্যান্ড হল একটি সহজে ব্যবহারযোগ্য, লেভেল 3, পোর্টেবল হোম স্লিপ টেস্ট যা ঘুমের গুণমান মূল্যায়ন করে এবং বাড়ির আরাম থেকে স্লিপ অ্যাপনিয়া নির্ণয় করে। একটি পরিধানযোগ্য ডিজাইনের বৈশিষ্ট্যযুক্ত, এটি অনুনাসিক টিউব বা বডি স্ট্র্যাপের প্রয়োজনীয়তা দূর করে, এটিকে ঐতিহ্যগত ঘুম অধ্যয়নের একটি অ-আক্রমণকারী এবং ব্যথাহীন বিকল্প করে তোলে। মাল্টি-নাইট টেস্টিং করার ক্ষমতা সহ, ডিভাইসটি ঘুমের উন্নতিগুলি ট্র্যাক করে এবং ফাস্টন্যাপ স্লিপ অ্যাপের সাথে নির্বিঘ্নে সংহত করে৷ সাশ্রয়ী মূল্যের এবং ব্যবহারে সহজ, ফাস্টন্যাপ স্লিপ ব্যান্ড পলিসোমনোগ্রাফির সাথে তুলনীয় ক্লিনিক্যালি যাচাইকৃত রিপোর্ট অফার করে, সবগুলো প্রযুক্তিবিদ বা হাসপাতালে পরিদর্শনের প্রয়োজন ছাড়াই। নির্ণয়গুলি স্ব-শিক্ষার AI ব্যবহার করে করা হয়, তাই ক্রমাগত উন্নতি করে এবং ম্যানুয়াল হস্তক্ষেপ এবং স্কোরিংয়ের প্রয়োজনীয়তা হ্রাস করে, যার ফলে ত্রুটির সুযোগ হ্রাস পায়।2. স্নোরেকা কাস্টম: স্নোরেকা কাস্টম হল একটি কাস্টমাইজড, অ্যাডজাস্টেবল স্লিপ ডিভাইস, যা চিকিৎসাগতভাবে ম্যান্ডিবুলার অ্যাডভান্সমেন্ট ডিভাইস (MAD) নামে পরিচিত, নাক ডাকা কমাতে এবং হালকা থেকে মাঝারি অবস্ট্রাকটিভ স্লিপ অ্যাপনিয়া (OSA) পরিচালনা করার জন্য ডিজাইন করা হয়েছে। নিচের চোয়ালের অবস্থান আলতো করে, স্নোরেকা কাস্টম শ্বাসনালী খুলে দেয়, ভালো শ্বাস-প্রশ্বাসের প্রচার করে এবং ঘুমের মান উন্নত করে। লাইটওয়েট, সম্পূর্ণরূপে সামঞ্জস্যযোগ্য এবং ভ্রমণ-বান্ধব, স্নোরেকা কাস্টম ব্যবহার করা সহজ এবং প্রাথমিক নাক ডাকার চিকিৎসা, ব্রুক্সিজম (দাঁত পিষে যাওয়া) থেকে মুক্তি এবং স্ট্রোক, হার্টের মতো স্বাস্থ্য ঝুঁকি হ্রাস সহ বিভিন্ন অতিরিক্ত সুবিধা প্রদান করে। রোগ, এবং ডায়াবেটিস। উপরন্তু, এটি দিনের সতর্কতা এবং একাগ্রতা বাড়ায়, যা তাদের ঘুম এবং সামগ্রিক সুস্থতার উন্নতি করতে চায় তাদের জন্য এটি একটি আদর্শ সমাধান করে তোলে। রোগীর মুখের 3D স্ক্যান করার পরে, ডিভাইসটি 3D প্রিন্ট করা হবে এবং রোগীর কাছে পৌঁছে দেওয়া হবে।

3. স্নোরেকা: স্নোরেকা দুটি আকারে পাওয়া যায়—নিয়মিত এবং ছোট—এবং যারা এখনই কাস্টম-মেড ডিভাইসে বিনিয়োগ করতে চান না তাদের জন্য। এটি স্নোরেকা কাস্টম-এর একটি 'ফুঁড়া এবং কামড়' সংস্করণ এবং বাড়িতে রোগীর আরামের জন্য সহজেই কাস্টমাইজ করা যায়। স্নোরেকা কাস্টম-এর মতো, এটি হালকা ওজনের এবং ভ্রমণ-বান্ধব, তবে এটি আরও লাভজনক। এটি BPA-মুক্ত এবং ব্যবহার করা নিরাপদ।

সিঙ্গাপুর-অস্ট্রেলিয়া-ভিত্তিক কোম্পানি গুড স্লিপ কোং-এর সাথে অংশীদারিত্বের মাধ্যমে ডরমির বিয়েনের পণ্য আন্তর্জাতিকভাবে তৈরি করা হয়। পণ্য TGA এবং FDA-অনুমোদিত হয়.গুড স্লিপ কো-এর সহ-সিইও জোয়েল সিম্পসন মন্তব্য করেছেন যে "নির্ভয় কানোরিয়ার নেতৃত্বে ডোরমির বিয়েন একটি অংশীদার হিসাবে গুড স্লিপ কো-এর জন্য একটি সুস্পষ্ট পছন্দ ছিল। শুধু ম্যানেজমেন্ট টিমেরই বাজার বিতরণের দীর্ঘ ইতিহাস নেই। অত্যাধুনিক পণ্য, কিন্তু ভারতে স্বাস্থ্যসেবা ব্যবস্থা এবং স্থানীয় বাজারের সূক্ষ্মতা সম্পর্কে তাদের একটি অতুলনীয় বোঝাপড়া রয়েছে এবং আমরা ডোরমির বিয়েনের সাথে একটি দীর্ঘ এবং সফল অংশীদারিত্ব দেখতে পাচ্ছি এবং ভবিষ্যতে ভারতে ঘুমের ওষুধের জন্য কী আছে তা দেখে আমরা উত্তেজিত।"

ঘুম শুধু বিশ্রামের চেয়ে বেশি - এটি একটি স্বাস্থ্যকর জীবনধারার ভিত্তি। গুণমান এবং উদ্ভাবনের উপর ফোকাস করে, ঘুমের ব্যাধিগুলির প্রচলিত সমস্যাকে মোকাবেলা করা এবং কার্যকর প্রতিকারের প্রস্তাব দিয়ে, ডরমির বিয়েন ভারতে ঘুমের সমাধানগুলির একটি শীর্ষস্থানীয় প্রদানকারী হতে প্রস্তুত।

ডরমির বিয়েন সম্পর্কেঅ্যাংলো-ফ্রেঞ্চ ড্রাগস অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রবর্তকদের দ্বারা প্রতিষ্ঠিত, ডরমির বিয়েন ভারতে ঘুমের স্বাস্থ্য বাড়ানোর ক্ষেত্রে অগ্রগণ্য। নেতৃস্থানীয় আন্তর্জাতিক সংস্থা এবং চিকিৎসা পেশাদারদের সাথে অংশীদারিত্বের মাধ্যমে, ডরমির বিয়েন ঘুমের ব্যাধি নির্ণয়ের জন্য সর্বশেষ এবং সবচেয়ে সঠিক প্রযুক্তিকে একীভূত করার জন্য নিবেদিত। কোম্পানি ফাস্টন্যাপ স্লিপ ব্যান্ড, স্নোরেকা কাস্টম এবং স্নোরেকা সহ উদ্ভাবনী পণ্যগুলির সাথে ঘুমের মান উন্নত করতে প্রতিশ্রুতিবদ্ধ। এই যত্ন সহকারে ডিজাইন করা সমাধানগুলির লক্ষ্য ঘুমের গুণমানকে উন্নত করা এবং কার্যকরভাবে ঘুমের ব্যাধিগুলিকে মোকাবেলা করা, ঘুমের উদ্বেগগুলি পরিচালনা করার জন্য নির্ভরযোগ্য এবং উন্নত সমাধান প্রদান করে।

গুড স্লিপ কোম্পানি সম্পর্কে

গুড স্লিপ কো বিশ্বব্যাপী দ্রুত বর্ধনশীল ঘুমের রোগ নির্ণয় এবং চিকিত্সা সংস্থাগুলির মধ্যে একটি। 2027 সালের মধ্যে রোগীদের জীবনে এক মিলিয়ন বছর যোগ করার লক্ষ্যে, গুড স্লিপ কো কৌশলগতভাবে বিশ্বব্যাপী কিছু সেরা স্বাস্থ্যসেবা প্রদানকারীর সাথে অংশীদারিত্ব করে। রোগীর পাথওয়ে ম্যানেজমেন্টের উপর একটি দৃঢ় ফোকাস সহ, গুড স্লিপ কো-এর পণ্য এবং পরিষেবাগুলির একটি শক্তিশালী এবং স্থির পাইপলাইন রয়েছে যা বিশেষত ঘুমের ব্যাঘাতযুক্ত শ্বাস-প্রশ্বাসের রোগীদের চিকিত্সার উপর ফোকাস করে।.