"এএপি-কে ভোট দেওয়ার মাধ্যমে, রাজ্যের মানুষ প্রতারিত বোধ করছে। দুই বছরে এএপি সরকার রাজ্যকে গভীর ঋণের মধ্যে ঠেলে দিয়েছে," তিনি বলেছিলেন।

মানসা শহরে তার নির্বাচনী প্রচারণার সময়, তিনি বলেছিলেন যে উদ্বেগজনক ঘটনা হল "সরকারের কাছে তার কর্মচারীদের বেতন দেওয়ার জন্য তহবিলও নেই"।

"উন্নয়ন সম্পূর্ণ স্তব্ধ হয়ে গেছে। গ্রামে উন্নয়নের কাজ করা হচ্ছে আমি শুধুমাত্র প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকারের তহবিল দিয়ে," বলেছেন পরমপাল কৌর সিধু।

তিনি বলেন, আর্থিক বছর শুরু হতে এক মাসও পার হয়নি, রাজ্য সরকার শত কোটি টাকার ঋণ নিয়েছে।

"সরকার তার কর্মচারীদের বেতন দিতে অক্ষম। গত বছর, তম সরকারও 3 লক্ষ কোটি টাকারও বেশি ঋণ নিয়েছিল। কেন্দ্রীয় সরকার আমি গ্রামে উন্নয়ন প্রকল্পে অর্থায়ন করে। রাস্তা নির্মাণ, পরিষ্কার পানীয় জলের সুবিধা ইত্যাদি। গ্রামে গ্রামে প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বাধীন সরকার পরিচালনা করছে,” তিনি বলেছিলেন।

"বাঠিন্ডায় AIIMS প্রতিষ্ঠা করা হোক, সেন্ট্রাল ইউনিভার্সিটি হোক বা শ্রী করতারপুর সাহেবের পবিত্র মন্দিরে তম করিডোর নির্মাণ হোক, এই সমস্ত প্রকল্পগুলি প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বাধীন সরকার হাতে নিয়েছে," সিধু বলেছিলেন।

তিনি মানসা, তালওয়ান্ডি সাবো, বাথিন্দ (শহর) এবং বাথিন্ডা (গ্রামীণ) বিধানসভা কেন্দ্রের গ্রাম ও উপনিবেশগুলিতে প্রচার করেছিলেন।