চেন্নাই, তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এবং ডিএমকে সভাপতি এম কে স্টালিন শনিবার বলেছেন ভারত জোট 4 জুন একটি "মধুর বিজয়" দেবে।

স্টালিন যিনি শুক্রবার রাজ্য সফরের সময় কংগ্রেস নেতা রাহুল গান্ধীর কাছ থেকে মহীশূর পাক পেয়ে আনন্দিতভাবে বিস্মিত হয়েছিলেন, তিনি প্রকাশ করেছেন যে তিনি তার "ভাইয়ের মিষ্টি অঙ্গভঙ্গি দ্বারা" "ছুঁয়েছিলেন"।

দুই নেতা কোয়েম্বাটুরে একটি নির্বাচনী সমাবেশে ভাষণ দিয়েছিলেন।

গান্ধীর একটি রোড ডিভাইডারের উপর দিয়ে লাফিয়ে ও তার জন্য মহীশূর পাক কেনার জন্য কোয়েম্বাটুরের একটি মিষ্টির দোকানের দিকে দ্রুত হাঁটার একটি ভিডিও পোস্ট করে, স্টালিন সাই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ একটি পোস্টে তিরুক্কুরালের একটি দম্পতি উদ্ধৃত করে প্রেমের অধিকার: "ছুঁয়ে গেল এবং আমার ভাই @রাহুল গান্ধীর 'মিষ্টি ভঙ্গি' দেখে অভিভূত।"

"4ঠা জুন, #INDIA অবশ্যই তাকে একটি মিষ্টি বিজয় দেবে!" ডিএমকে সভাপতি ড.

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে, রাহুল গান্ধীকে একটি রাস্তার ডিভাইডারের উপর দিয়ে লাফিয়ে রাস্তা পার হতে এবং একটি মিষ্টির দোকানে দ্রুত হাঁটতে দেখা যায়।

যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি কী কিনতে চান, তখন তিনি বিক্রয়কর্মীকে উত্তর দিতে শোনা যায় "আমি আমার ভাই স্ট্যালিনের জন্য মহীশূর পাক চাই।"

তাকে দেওয়া মিষ্টির নমুনা চেখে দেখার পর, গান্ধীকে গিফট প্যাকের জন্য অর্থ প্রদান করতে, বিক্রয়কর্মীকে ধন্যবাদ জানাতে এবং কর্মীদের সাথে একটি গ্রুপ ছবির জন্য পোজ দিতে দেখা যায়।

পরে তিনি স্ট্যালিনের কাছে যান এবং তাকে মিষ্টি উপহার দেন, যা ডিএমকে সভাপতি গ্রহণ করেন।

ভিডিওটি পোস্ট করে কংগ্রেস একটি পোস্টে বলেছে, “শ্রী @Mkstalin কে শ্রী @RahulGandhi বিখ্যাত মহীশূর পাক উপহার দিয়েছেন। তামিলনাড়ুর জনগণের সাথে তিনি যে প্রেমময় সম্পর্ক শেয়ার করেন তা উদযাপন করে।”