যাইহোক, যখন লাইফস্টাইল পছন্দের কথা আসে, তখন অক্ষয়ই স্বাস্থ্যকর। বলিউড অভিনেতা বিবেক ওবেরয় যখন রিতেশ দেশমুখের সাথে ডিনারের জন্য অক্ষয়ের বাড়িতে গিয়েছিলেন তখন এর একটি আভাস প্রকাশ পেয়েছিল।

রাতে অক্ষয় কুমারের বাড়িতে পার্টি করতে কেমন লাগে সে সম্পর্কে বিবেকের কথা বলার একটি ভিডিও প্রকাশ্যে এসেছে।

ভিডিওতে, বিবেক বলেছেন, "আক্কি ভাইয়ের জায়গায় আমরা ভালো সময় কাটাচ্ছিলাম। রাত সাড়ে ৯টায়, তিনি উঠে চলে গেলেন এবং চলে গেলেন। আমরা ভেবেছিলাম তিনি নিশ্চয়ই ওয়াশরুমে গেছেন। আমরা ঘড়িতে দেখলাম, তখন 10টা বাজে। : 30 টা, তিনি সেখানে ছিলেন না, তারপর আমরা আবার ঘড়ি দেখলাম 11:00 বাজে, তিনি তখনও সেখানে ছিলেন না, তারপরে তার স্ত্রী এসে আমাদের বললেন, 'আপনারা হয়তো বাড়ি যান, তিনি ঘুমিয়েছেন'। "

“আমরা ভেবেছিলাম, 'ওহ হোস্ট ঘুমিয়ে গেছে'। তিনি এতটাই প্রতিশ্রুতিবদ্ধ, তিনি এতটাই মনোযোগী, এবং তিনি তার মনে খুব স্পষ্ট যে তাকে খুব সকালে ঘুম থেকে উঠতে হবে, কাজ করতে হবে এবং সময়মতো সেটে পৌঁছাতে হবে। এই সব ঘটার জন্য, তাকে সময়মতো ঘুমাতে হবে”, তিনি যোগ করেছেন।

অক্ষয় কুমার এবং তার স্ত্রী টুইঙ্কেল খান্না সম্প্রতি তাদের ছেলে আরভের জন্মদিন উদযাপন করেছেন। দম্পতি তাদের ইনস্টাগ্রামে পৃথক পোস্টে নিয়েছিলেন এবং আরভের জন্য তার বিশেষ দিনে তাদের শুভেচ্ছা ভাগ করেছেন। অক্ষয় তার ছেলেকে শুভেচ্ছা জানাতে তার ইনস্টাগ্রামে তাদের সাফারি আউটিংয়ের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে অক্ষয়, টুইঙ্কল এবং আরভকে একটি গাড়িতে দেখা যাচ্ছে যখন টুইঙ্কল দূরবীনের মাধ্যমে ক্যামেরার দিকে তাকাচ্ছেন।

ক্যাপশনে, অভিনেতা লিখেছেন: "শুভ জন্মদিন আরভ! আপনি যে দয়ালু এবং প্রেমময় ব্যক্তিতে বেড়ে উঠছেন তা দেখে আমার হৃদয় প্রতিদিন গর্বে ভরে যায়। আপনি আমার জীবনে কতটা আনন্দ নিয়ে আসেন তা শব্দগুলি বিচার করতে পারে না। এই বছর আপনার চারপাশের সকলকে যতটা আনন্দ দেয় ততটাই আপনাকে ভালবাসি।"