গুরুগ্রাম, কর্নাল লোকসভা আসন থেকে কংগ্রেস প্রার্থী দিব্যাংশু বুধিরাজাকে সোমবার একটি রাস্তা অবরোধ করার জন্য 2023 সালের মার্চ মাসে তার বিরুদ্ধে নথিভুক্ত একটি মামলায় শহরের আদালতে হাজির হওয়ার পরে জামিন দেওয়া হয়েছিল, পুলিশ জানিয়েছে।

তিনি জানান, আদালত তাকে ৫০ হাজার টাকার বন্ডে জামিন দিয়েছেন। লোকসভা থেকে রাহুল গান্ধীর অযোগ্য ঘোষণার প্রতিবাদে যুব কংগ্রেস কর্মীরা দিল্লি-জয়পুর মহাসড়ক অবরোধ করার পরে খেদকি দৌলা থানায় বুধিরাজা সহ 11 জন অভিযুক্তের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছিল, তিনি বলেছিলেন।

বুদ্ধিরাজের আইনজীবী অনিল সুরা জানান, গত বছরের ৩০ নভেম্বর পুলিশ এই মামলায় আদালতে চালান পেশ করে।

"আদালত বুধিরাজাকে একটি নোটিশ জারি করেছিল। আজ সকাল ১০টার দিকে তিনি বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেট ফার্স্ট ক্লাস রশমীত কাউ-এর আদালতে হাজির হন এবং ৫০,০০০ টাকার জামিন বন্ডে জামিন পান," তিনি বলেন।

বুধিরাজা সাংবাদিকদের বলেছেন যে হরিয়ানার মনোহর লাল খাট্টার সরকার তার বিরুদ্ধে পাঁচটি মামলা দায়ের করেছে, কিন্তু তিনি মাথা নত করছেন না।

তিনি বলেন, "এখন কর্নালের মানুষ এই স্বৈরাচারের জবাব দেবে।"

পুলিশ জানিয়েছে যে এএসআই যোগেন্দ্র কুমারের অভিযোগের পরে, খেদকি দৌলা থানায় অভিযুক্তের বিরুদ্ধে আইপিসির 147 (দাঙ্গা), 283 (জনসাধারণের পথে বাধা), 34 (অন্যায়ভাবে আটকে রাখা) ধারায় একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছিল। গেল।