মুম্বাই, 14 এপ্রিল অভিনেতা সালমান খানের বান্দ্রার বাড়ির বাইরে ফিরিন ঘটনার অভিযুক্ত অনুজ থাপানের পোস্ট মর্টেম রিপোর্ট নিশ্চিত করেছে যে ঘাড়ে লিগ্যাচারের চিহ্ন এবং শ্বাসকষ্টের চিহ্ন থাকায় তার মৃত্যু হয়েছে। শুক্রবার.

পরে দিনে, তার আত্মীয় মৃতদেহ নিতে অস্বীকৃতি জানায়, থাপান ওয়া "নির্যাতন ও খুন" দাবি করে এবং সিবিআই তদন্ত চেয়েছিল।

থাপন, যাকে 26 এপ্রিল তার সহযোগী সোনু বিষ্ণোই সহ পাঞ্জাব থেকে আটক করা হয়েছিল এবং গুলি চালানোর ঘটনার জন্য আগ্নেয়াস্ত্র ও গুলি সরবরাহ করার অভিযোগে অভিযুক্ত, বুধবার ক্রফোর্ড মার্কেটের কমিশনারেট কমপ্লেক্সে ক্রাইম ব্রাঞ্চের লক-আপে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল। .

পুলিশের ভাষ্যমতে লক-আপের টয়লেটে বিছানার চাদরের সঙ্গে গলায় ফাঁস লাগিয়েছিলেন তিনি।

"বৃহস্পতিবার সন্ধ্যায় রাষ্ট্র পরিচালিত জেজে হাসপাতালে বাইকুল্লায় ময়নাতদন্ত করা হয়েছিল। রিপোর্ট অনুসারে, ঘাড়ে লিগ্যাচারের চিহ্ন এবং শ্বাসকষ্টের চিহ্ন রয়েছে, যার সবগুলিই নিশ্চিত করে যে তিনি ফাঁসিতে মারা গেছেন," পুলিশ কর্মকর্তা বলেছেন। .

ময়নাতদন্তকারী চিকিৎসকরা তাদের মতামত সংরক্ষণ করেছেন, যেখানে মৃত ব্যক্তির ভিসেরা, টিস্যু এবং অন্যান্য নমুনাগুলি ফরেনসিক এবং রাসায়নিক বিশ্লেষণ এবং হিস্টোপ্যাথলজির জন্য অঙ্গগুলির জন্য সংরক্ষণ করা হয়েছে, তিনি জানান।

"লক-আপ সিসিটিভির ফুটেজে দেখা যাচ্ছে থাপন একা টয়লেটে যাচ্ছে। এটা আত্মহত্যার ঘটনা স্পষ্ট," বলেছেন আরেক কর্মকর্তা।

এদিকে, থাপনের মাতামহ যশবন্ত সিং (54), দুই আত্মীয় একজন আইনজীবী, যারা পাঞ্জাব থেকে ভোরবেলা এখানে এসেছিলেন, তার মৃতদেহ দাবি করতে অস্বীকার করেছেন এবং কেন্দ্রীয় তদন্ত ব্যুরো তদন্ত চেয়েছেন।

সিং বলেন, "আমাদের লাশ দাবি করতে বলা হয়েছিল। আমাদের অনুরোধে, হাসপাতালের কর্মীরা যখন আমাদের তার মুখ দেখায়, আমরা ঘাড়ে লিগ্যাচারের চিহ্ন পেয়েছি। এই চিহ্নগুলি দেখে আমরা স্পষ্ট যে তাকে নির্যাতনের পর হত্যা করা হয়েছে।"

"আমরা মৃতদেহ গ্রহণ করব না যতক্ষণ না (সিবিআই তদন্তের) দাবি পূরণ না হয়। যদি তারা মেনে নেয়, তাহলে আমরা আগামীকালের মধ্যে মৃতদেহ দাবি করব। একটি সিবিআই তদন্ত হতে হবে যে মৃত্যুর সাথে জড়িত পুলিশ কর্মীদের অবশ্যই শাস্তি পেতে হবে।" সিং যোগ করেন।

থাপনের মৃত্যুর খবর জানাতে পুলিশ বুধবার বিকেল ৩টায় তাদের (স্বজনদের) ডেকেছিল, সিং বলেছেন।

থাপন, সোনু বিষ্ণোই, বন্দুকধারী সাগর পাল এবং ভিক গুপ্তা সহ চার ব্যক্তিকে গুলি চালানোর ঘটনায় গ্রেফতার করা হয়েছে, যখন গ্যাংস্ট লরেন্স বিষ্ণোই এবং তার ভাই আনমোল বিষ্ণোইকে পুলিশ অনুসারে অভিযুক্ত হিসাবে দেখানো হয়েছে।