বেঙ্গালুরু, প্রবীণ বিজেপি নেতা এবং কর্ণাটকের প্রাক্তন মন্ত্রী ভি সোমান্না রবিবার বলেছেন যে নরেন্দ্র মোদী মন্ত্রিসভায় মন্ত্রী হিসাবে দলের নেতৃত্বের প্রত্যাশা পূরণের জন্য তিনি সততার সাথে কাজ করবেন, যা আজ সন্ধ্যায় শপথ নেওয়া হবে।

তিনি বলেছিলেন যে পোর্টফোলিও সম্পর্কে তার কোন প্রত্যাশা নেই এবং সরকারের সুবিধা জনগণের কাছে পৌঁছানো নিশ্চিত করার লক্ষ্যে প্রধানমন্ত্রী কর্তৃক তাকে অর্পিত বিভাগে কাজ করবেন।

"আমাদের দল আমাকে তুমকুর থেকে সুযোগ দিয়েছে, আমি সেখান থেকে জিতেছি, দলের দেওয়া বিভিন্ন দায়িত্ব আমি পালন করেছি। এই সব বিবেচনা করে আমাদের রাজ্য ও কেন্দ্রীয় নেতৃত্ব আমাকে এই সুযোগ দিয়েছেন। আমি তাদের এবং তুমকুরের জনগণকে ধন্যবাদ জানাই। , এবং বিজেপি এবং জেডি(এস উভয়ের কর্মী ও নেতারা," সোমান্না বলেছেন।

প্রধানমন্ত্রী মোদীর সাথে সাক্ষাতের পরে নয়াদিল্লিতে সাংবাদিকদের সাথে কথা বলার সময়, তিনি বলেছিলেন, তিনি তার 45 বছরের রাজনৈতিক অভিজ্ঞতা ব্যবহার করে দেশের মানুষের সেবা করে তাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে তা পূরণ করতে তিনি সততার সাথে কাজ করবেন।

"আমার সামনে চ্যালেঞ্জ হল সরকার প্রদত্ত সুবিধাগুলি যাতে সমানভাবে দেশের জনগণের কাছে পৌঁছায় তা নিশ্চিত করার জন্য কাজ করা," তিনি যোগ করেন।

সোমান্না তুমকুর লোকসভা কেন্দ্রে 1,75,594 ভোটের ব্যবধানে জিতেছেন, কংগ্রেসের এস পি মুদ্দাহানুমগৌড়ার বিরুদ্ধে।

প্রধানমন্ত্রী মোদীর সাথে সাক্ষাতের বিষয়ে জিজ্ঞাসা করা হলে, সোমান্না বলেন, "একটি বন্ধুত্বপূর্ণ উপায়ে তিনি (প্রধানমন্ত্রী) আমাদের সাথে কথা বলেছেন এবং বিভিন্ন বিষয়ে পরামর্শ দিয়েছেন এবং আমাদেরকে যে উদ্দেশ্য নিয়ে মন্ত্রী করা হচ্ছে তার পরিপূর্ণতা নিশ্চিত করার জন্য কাজ করতে বলেছেন।"

"তিনি আমাদের দল এবং এনডিএ-র ঐক্যের কথা মাথায় রাখতে বলেছেন," তিনি বলেন, তিনি মোদির প্রত্যাশা পূরণে কাজ করবেন এবং তাকে যে পোর্টফোলিও অর্পণ করা হবে তাতে কাজ করবেন। "আমার এমন কোন প্রত্যাশা নেই (একটি নির্দিষ্ট পোর্টফোলিওর)।"

73 বছর বয়সী এই রাজ্যের পূর্ববর্তী বিজেপি সরকারে আবাসন মন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করেছিলেন এবং বরুণা থেকে 2023 সালের বিধানসভা নির্বাচনে কংগ্রেসের বর্তমান মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া, এবং চামরাজানগর বিধানসভা বিভাগেও অসফলভাবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।