শ্রীনগর (জম্মু ও কাশ্মীর), [ভারত], জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি রবিবার একটি যাত্রীবাহী বাসে সন্ত্রাসী হামলার শিকার হলে নয়জন নিহত হওয়ার আশঙ্কা এবং 33 জনের মতো আহত হওয়ার পরে পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন। রিয়াসি জেলা।

[উদ্ধৃতি] রিয়াসি থেকে আসা মর্মান্তিক খবর যেখানে জঙ্গিদের গাড়িতে গুলি চালানোর কারণে একটি বাস দুর্ঘটনায় নয় জন নিহত হয়েছে। পরিবার এবং তাদের প্রিয়জনদের প্রতি আমার গভীর সমবেদনা।

মেহবুবা মুফতি (@MehboobaMufti) 9 জুন, 2024[/quote]

এক্স-এর একটি পোস্টে, মেহবুবা মুফতি বলেছেন, "রিয়াসি থেকে আসা মর্মান্তিক খবর যেখানে জঙ্গিদের গাড়িতে গুলি চালানোর কারণে একটি বাস দুর্ঘটনায় নয় জন নিহত হয়েছে। পরিবার এবং তাদের প্রিয়জনদের প্রতি আমার গভীর সমবেদনা"।

সন্ত্রাসী হামলার পর, নিরাপত্তা বাহিনী জম্মুর আখুর শহরে যানবাহন তল্লাশি চালাচ্ছে।

রবিবার রিয়াসি জেলার শিবখোরিতে তীর্থযাত্রীদের বহনকারী একটি বাস সন্ত্রাসী হামলার শিকার হওয়ার পরে প্রায় নয়জনের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে, এবং আরও 33 জন আহত হয়েছে, একজন কর্মকর্তা বলেছেন।

বাস দুর্ঘটনার বিষয়ে এএনআই-এর সাথে কথা বলতে গিয়ে, সিনিয়র পুলিশ সুপার (এসএসপি) রেসি, মোহিতা শর্মা বলেছেন, "এটি একটি অত্যন্ত দুর্ভাগ্যজনক ঘটনা। প্রাথমিকভাবে, আমরা যা প্রতিবেদন পেয়েছি তাতে পরামর্শ দেওয়া হয়েছে যে তারা গুলি চালানোর পরে বাসটি সন্ত্রাসী হামলার শিকার হয়েছিল। যাত্রীবাহী বাসে।

"বাসটি শিবখোরি মন্দির থেকে আসছিল এবং কাটরার দিকে যাচ্ছিল। সন্ত্রাসীদের গুলি চালানোর পর বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং বাসটি একটি খাদে পড়ে যায়," বলেছেন এসএসপি।

আরও যোগ করে, আধিকারিক বলেছেন, "উদ্ধার অভিযান সম্পূর্ণ হয়েছে। নয়জনের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে এবং 33 জন আহত হয়েছে। তাদের অবিলম্বে নারাইনা এবং রিয়াসি জেলা হাসপাতালে রেফার করা হয়েছে। যাত্রীরা স্থানীয় নয়। তাদের পরিচয় স্পষ্ট নয় তবে প্রাথমিক রিপোর্ট থেকে তারা ইউপির ছিল," শর্মা বলেছিলেন।

"শিব খোরি মন্দিরকে সুরক্ষিত করা হয়েছিল এবং এলাকার আধিপত্য করা হয়েছিল," যোগ করেছেন এসএসপি।

এর আগে, ডেপুটি কমিশনার রেসি বিশেষ মহাজন বলেছিলেন, "জম্মু ও কাশ্মীরের রিয়াসিতে একটি বাস খাদে পড়ে যাওয়ায় 10 জন মারা গেছে।" এই বিষয়ে আরও বিশদ বিবরণ অপেক্ষা করছে।