রাবাত (মরক্কো), ভারতের রায়হান থমাস, শুধুমাত্র তার দ্বিতীয় পেশাদার ইভেন্ট খেলছেন, তিনি এখানে USD 2 মিলিয়ন আন্তর্জাতিক সিরিজ মরক্কো গল্ফ টুর্নামেন্টে শীর্ষ-10-এ সমাপ্ত হওয়ার কারণে তার ক্যারিয়ারে একটি বড় উত্সাহ পেয়েছেন।

ভারতীয় গলফার, যিনি দুবাইতে অবস্থিত কিন্তু মার্কিন যুক্তরাষ্ট্রে কলেজ গল্ফ খেলেছেন, সপ্তাহের জন্য 9-আন্ডার শেষ করতে 69-73-69-72 শট করেছেন এবং অষ্টম এবং মাঠের সেরা ভারতীয় হয়েছেন। 16 জনের মধ্যে ভারত শুরু করেছে মাত্র পাঁচটি।

চূড়ান্ত লিডারবোর্ডে পরবর্তী সেরা ভারতীয় ছিলেন বীর আহলাওয়াত (73) যিনি টি-29 ছিলেন, যেখানে অলিম্পিকে আবদ্ধ গগনজিৎ ভূল্লর (79) বরুণ চোপড়া (74) এবং রশিদ খান (74) টি-37-এর পাশাপাশি টি-33 ছিলেন।

থমাস, যিনি দ্বিতীয় স্থানের সেরা সহ মর্যাদাপূর্ণ এশিয়া প্যাসিফিক অ্যামেচারসে ভারতের হয়ে ছয়বার খেলেছিলেন, গত মাসে কানসাস উইচিটা ওপেনের ব্লু ক্রস এবং ব্লু শিল্ডে তার পেশাদার আত্মপ্রকাশ করেছিলেন, যেখানে তিনি কাট করেছিলেন এবং T-68 শেষ করেছিলেন।

থমাস, যিনি এই সপ্তাহে মরক্কোতে একটি আমন্ত্রণ পেয়েছেন, তিনি আগস্টে ফক্সহিলস-এ ইংল্যান্ডে আন্তর্জাতিক সিরিজে এবং এশিয়ান দ্য ট্যুরে আরও কিছু শট আশা করছেন।

রয়্যাল গল্ফ দার এস সালামের রেড কোর্সে এখানে একটি চাঞ্চল্যকর ফিনিশ করার পর বেন ক্যাম্পবেল একেবারে শেষের দিকে জন ক্যাটলিনের কাছ থেকে একটি চমকপ্রদ জয় ছিনিয়ে নেন।

সাডেন-ডেথ প্লে-অফের প্রথম হোলে জয়ের জন্য নিউজিল্যান্ডের ক্যাম্পবেল একটি 20-ফুট বার্ডি পুট ছিঁড়ে 18তম পার-ফাইভ করেছিলেন, খেলার জন্য দুটি হোল সহ প্লেয়িং পার্টনার ক্যাটলিনের থেকে তিন পিছিয়ে ছিলেন।

ক্যাম্পবেল একটি টু-আন্ডার-পার 71 শট করেন, 17-এ পার-ফোর-এ একটি ঈগল এবং 18-এ একটি বার্ডি স্বাভাবিক সময়ে 15-আন্ডারে 72-এর সাথে ক্যাটলিনকে টাই করতে সহায়তা করেছিলেন।

আমেরিকান ক্যালেব সুরাট (71) এবং স্পেনের ইউজেনিও চাকাররা (73) শীর্ষ দুই থেকে তিন পিছিয়ে তৃতীয় হয়েছিলেন। বা এসএসসি এসএসসি

এসএসসি