মুম্বই, শিবসেনা (ইউবিটি) প্রধান উদ্ধব ঠাকরে দাবি করেছেন যে মোদি সরকার পরাজিত না হলে দেশ "কালো দিন" দেখতে পাবে।



চলমান লোকসভা নির্বাচন সম্পর্কে বলতে গিয়ে, ঠাকরে, তার দলের মুখপত্র 'সামনা'-তে একটি সাক্ষাত্কারে যা তার রবিবার সংস্করণে প্রকাশিত হয়েছিল, বলেছেন ভারতের জনগণ তাদের নেতাদের ভবিষ্যত নির্ধারণ করবে।



তিনি দাবি করেন, "বর্তমান সরকার পরাজিত হলে দেশের ভবিষ্যৎ শান্তিপূর্ণ হবে এবং গণতন্ত্র বিকশিত হবে... অন্যথায় দেশ কালো দিন দেখবে। ভালো দিন আসেনি, কিন্তু কালো দিন আসবে..."



মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী আরও অভিযোগ করেছেন যে দুর্নীতিবাজদের সুরক্ষা হল "মোদী গ্যারান্টি"।



অন্যান্য সমস্ত রাজনৈতিক দল এবং দেশকে দুর্নীতিবাজদের থেকে শুদ্ধ করা হচ্ছে যেহেতু বিজেপি তাদের অন্তর্ভুক্ত করার সাথে তাদের সুরক্ষার আশ্বাস দিয়েছে, শিবসেনা (ইউবিটি) নেতা দাবি করেছেন।



তিনি বলেন, "বিজেপি ভ্যাকুয়াম ক্লিনারের মতো সমস্ত দুর্নীতিবাজদের অন্তর্ভুক্ত করছে যা ধুলো এবং ময়লা চুষে নেয়। কংগ্রেস, শিবসেনা এবং পুরো দেশ দুর্নীতিবাজদের থেকে মুক্ত হয়েছে," তিনি বলেছিলেন।



নির্বাচনী প্রচারণার সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বক্তৃতা সম্পর্কে জানতে চাইলে ঠাকরে বলেছিলেন, "তার (প্রধানমন্ত্রী) বক্তৃতায় পাকিস্তান আছে যখন বিরোধীরা ভারতের কথা বলে।"



প্রাক্তন মুখ্যমন্ত্রী বিজেপিকে নির্বাচনী বক্তৃতায় "ভগবান রাম আনার" অভিযোগও করেছিলেন কারণ শাসক দলের উন্নয়নের ক্ষেত্রে প্রকল্প করার মতো কিছুই নেই।