সাসারাম (বিহার) [ভারত], শুক্রবার রাতে সাসারামে রিপোর্ট করা একটি ঘটনায়, চেকের সময় দারিগাঁও এলাকায় তিনজন বাইক আরোহী টহলরত কনস্টেবলদের উপর গুলি চালায়।

গুলিতে একজন কনস্টেবল আহত হয়েছেন বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।

পুলিশ সুপারের মতে, "গত রাতে, দাড়িগাঁও থানা এলাকায়, রুটিন চেকের সময় তিনজন অজ্ঞাত মোটরসাইকেলবাহী অপরাধী বাইক টহলরত কনস্টেবলদের লক্ষ্য করে গুলি চালায়। গুলি চালানোর সময় একজন পুলিশ কনস্টেবল হাতে গুলিবিদ্ধ হন।"

"কেসটির আরও তদন্ত করার জন্য একটি বিশেষ তদন্ত দল (SIT) গঠন করা হয়েছে। আমরা জনগণকে তাদের কাছে থাকা প্রাসঙ্গিক তথ্য শেয়ার করার জন্য অনুরোধ করছি," পুলিশ আরও জানিয়েছে।

এর আগে, 19 জুন বিহারের ভূমি সংস্কার ও রাজস্ব মন্ত্রী দিলীপ জয়সওয়াল ঘোষণা করেছিলেন যে রাজ্য সরকার রাজ্যের প্রতিটি জেলায় বিহার পুলিশের একটি বিশেষ তদন্ত দল (SIT) গঠন করার সিদ্ধান্ত নিয়েছে।

যারা অবৈধ আগ্নেয়াস্ত্র নিয়ে ঘোরাফেরা করছে তাদের দেখামাত্র গুলি করার ক্ষমতা দেওয়া হবে বিশেষ তদন্তকারী দলগুলোকে।

পূর্ণিয়ায় এক জনসভায় ভাষণ দিতে গিয়ে তিনি বলেন, "বিহার সরকার সিদ্ধান্ত নিয়েছে যে প্রতিটি জেলায় একটি এসআইটি গঠন করা হবে। যে সমস্ত অপরাধীরা রাইফেল ও বন্দুক নিয়ে ঘুরে বেড়ায়, তাদের দেখলেই গুলি করা হবে। কোনও অপরাধীকে রেহাই দেওয়া হবে না।"

এর আগে নয়াদিল্লিতে, 19 জুন, রাজৌরি গার্ডেনের বার্গার কিং আউটলেটে একটি গুলির ঘটনা ঘটেছিল, যার ফলে একজন নিহত হয়েছিল। পুলিশ জানিয়েছে যে রাত 9:45 টার দিকে 10 রাউন্ডেরও বেশি গুলি চালানো হয়েছিল।