থানে/মুম্বাই, পুলিশ সোমবার থানে শহরের কাছে মুলুন এলাকায় অবস্থিত একটি মুরগির দোকানে 30 বছর বয়সী এক ব্যক্তিকে হত্যা এবং তার বন্ধুকে আহত করার অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করেছে, একজন কর্মকর্তা জানিয়েছেন।

তিনি বলেন, অভিযুক্তদের মধ্যে দুজনের দ্বারা দোকানের মালিকের কাছে চিকেন তন্দুরির জন্য 200 টাকার বিল পরিশোধের বিষয়ে তর্কের জের ধরে রবিবার রাতে দুজনকে ধারালো অস্ত্র ও লোহার রড দিয়ে আক্রমণ করা হয়।

পুলিশ স্টেশনের এক আধিকারিক জানিয়েছেন, রবিবার রাতে অক্ষয় নারভেকা এবং তার বন্ধু আকাশ সাবলে (৩০) এর মধ্যে মুরগির দোকানের মালিক ইমরান খান (২৭) এবং তার ভাই সেলিম খান (২৯) এর মধ্যে তর্ক শুরু হয়।

"উত্তপ্ত মতবিনিময়টি খান ভাইদের সাথে সংঘর্ষে পরিণত হয় এবং আরও তিনজনের সেট নার্ভেকর এবং সাবলকে রড এবং হেলিকপ্টার দিয়ে আক্রমণ করে বলে অভিযোগ। দুজনেই অজ্ঞান হয়ে পড়লে, অভিযুক্ত ব্যক্তিরা তাদের দ্রুত হাসপাতালে নিয়ে যায় যেখানে নার্ভেকর তার আঘাতে মারা যান," কর্মকর্তা বলেন.

হাসপাতাল মেডিকো-লিগ্যাল কেস সম্পর্কে স্থানীয় পুলিশকে জানানোর পরে, হত্যার অভিযোগে একটি এফআই নথিভুক্ত করা হয়েছিল এবং পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছিল, তিনি বলেছিলেন।

নারভেকর মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর অফিসারের পিয়ন হিসেবে কর্মরত ছিলেন বলে ওই কর্মকর্তা জানিয়েছেন। গ্রেফতারকৃতরা হলেন ইমরান খান (২৭), হাই ভাই সেলিম খান (২৯), ফারুক গাফ্ফার বাগওয়ান (৩৮), নওশাদ আলী বাগওয়ান (৩৫) এবং আব্দুল আলী বাগওয়ান (৪০)।

অন্য একজন পুলিশ আধিকারিক জানিয়েছেন যে নার্ভেকার এবং সাবল রবিবার সকালে থানে খান ভাইদের একটি মুরগির দোকানের মালিকে গিয়েছিলেন যেখানে বিল পরিশোধ নিয়ে তাদের তর্ক হয়েছিল।

"বিষয়টি তখন মীমাংসা করা হয়েছিল কিন্তু যখন নার্ভেকার এবং সাবলে থানের মুলুন্ড এলাকায় অবস্থিত খানদের দোকানে গিয়েছিলেন তখন উভয় পক্ষ আবার হাতাহাতি শুরু করেছিল," তিনি বলেছিলেন।

সমস্ত অভিযুক্তকে একটি আদালতে পেশ করা হয়েছিল যেখানে তাদের 8 মে পর্যন্ত পুলিশি হেফাজতে পাঠানো হয়েছে।

অধিকতর তদন্ত চলছে বলেও জানান ওই কর্মকর্তা।