উত্তর প্রদেশের মুম্বাইতে গ্রেপ্তারের পর গোয়ায় নিয়ে যাওয়া একজন 32 বছর বয়সী ব্যক্তি উপকূলীয় রাজ্যের একজন পুলিশ সদস্যের তাড়া সত্ত্বেও মুম্বাই বিমানবন্দর থেকে পালিয়ে যায়। বৃহস্পতিবার পুলিশ এ তথ্য জানিয়েছে।

একজন কর্মকর্তা বলেছেন যে ইমাদ ওয়াসিম খান বুধবার সকাল 6 টার দিকে পালানোর সাহস করছিলেন যখন গোয়া পুলিশের একটি দল তাকে ছত্রপতি শিবাজি মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দরে নিয়ে যায়।

তিনি বলেছিলেন যে খান মাপুসা, গোয়ার একটি মামলায় অভিযুক্ত একজন অভিযুক্ত যাকে অন্যায়ভাবে আটকে রাখা, ইচ্ছাকৃতভাবে আঘাত করা এবং একজন সরকারী কর্মচারীকে ছদ্মবেশী করার অভিযোগে।

ইনপুটগুলির উপর ভিত্তি করে, গোয়া পুলিশ সম্প্রতি ইউপির সাহারানপুরে খানের নিজ শহর পরিদর্শন করে এবং তাদের স্থানীয় সহযোগীদের সহায়তায় তাকে হেফাজতে নেয়।

দুই সদস্যের পুলিশ দলটি মুম্বাইয়ের ফ্লাইটে উঠে T2 (টার্মিনাল 2) পৌঁছায়। একজন পুলিশ যখন বিমানবন্দরের কর্মীদের T1 সম্পর্কে জিজ্ঞাসা করছিল, যেখান থেকে তিনি গোয়ার একটি ফ্লাইটে উঠবেন, খান অন্য একজনের খপ্পর থেকে পালিয়ে যান।

এখানে সাহার থানায় দায়ের করা এফআইআর অনুসারে, পুলিশ সদস্য খানকে অনুসরণ করেছিলেন, যিনি বিমানবন্দর থেকে বেরিয়ে এসে একটি গাড়িতে উঠেছিলেন।

এফআইআরের উদ্ধৃতি দিয়ে, অফিসার বলেছেন যে পুলিশ সদস্যও খানকে টেনে বের করার চেষ্টা করেছিল, কিন্তু ধস্তাধস্তি সত্ত্বেও তিনি ভিতরে থাকতে সক্ষম হন এবং গাড়িতে পালিয়ে যান।

আধিকারিক বলেছেন যে দুই গোয়া পুলিশ সদস্য খানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন যখন তারা তাকে সনাক্ত করতে ব্যর্থ হয়েছিল।

অফিসার বলেছেন যে খানের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে এবং তাকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।