ছিন্দওয়ারা (মধ্যপ্রদেশ) [ভারত]: একটি ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট ব্যবহার করে ছিন্দওয়ারা রেঞ্জের ডিআইজি হিসাবে পরিচয় দিয়ে তার সাথে বন্ধুত্ব করার পরে একজন মহিলাকে ধর্ষণের অভিযোগে একজন ব্যক্তির বিরুদ্ধে মামলা করা হয়েছে, বৃহস্পতিবার পুলিশ জানিয়েছে। সম্পন্ন করা হয়েছে

ছিন্দওয়াড়া থানার পুলিশ মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

অভিযুক্তকে টিকমগড় জেলার বাসিন্দা বলে চিহ্নিত করা হয়েছে।

"একজন ভুক্তভোগী 10 জুন একটি অভিযোগ দায়ের করেছিলেন, যাতে তিনি বলেছিলেন যে টিকমগড়ের একজন ব্যক্তি ডিআইজি, ছিন্দওয়াড়া রেঞ্জ শচীন অতুলকরের নামে একটি জাল ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করেছে, তাকে টিকমগড়ে ডেকেছে এবং প্রতারণা করেছে৷ অভিযুক্ত মহিলাকে ধর্ষণ করেছে৷ করেছেও।" বুধবার জারি করা এক প্রেস বিজ্ঞপ্তিতে ছিন্দওয়াড়া পুলিশ একথা জানিয়েছে।

এই মামলার তদন্তের জন্য একটি বিশেষ তদন্ত দল (এসআইটি) গঠন করা হয়েছে, যার মধ্যে ডেপুটি সুপারিনটেনডেন্ট অফ পুলিশ (ডিএসপি) মহিলা সেল প্রিয়াঙ্কা পান্ডে এবং সাইবার সেলের আধিকারিকরাও রয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে এসআইটি দল সোশ্যাল মিডিয়া মনিটরিং সেলের মাধ্যমে অভিযুক্তদের সম্পর্কে তথ্য সংগ্রহ করেছে।

নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে, ছিন্দওয়াড়া পুলিশ ছিন্দওয়াড়ার মহিলা থানায় ভারতীয় দণ্ডবিধির 376 (2) (এন) (লিভ-ইন সম্পর্কের সময় ধর্ষণ), 343 এবং 506 ধারার অধীনে জিরো এফআইআর নথিভুক্ত করেছে।

পুলিশ মামলাটি টিকমগড়ের সংশ্লিষ্ট থানায় পাঠিয়েছে। আরও তদন্ত চলছে।

নির্যাতিতার বক্তব্যের ভিত্তিতে, আইপিসির 376 (2) (এন) (লিভ-ইন সম্পর্কের সময় ধর্ষণ) 343, 506 ধারার অধীনে ছিন্দওয়াড়ার মহিলা থানায় জিরো এফআইআর নথিভুক্ত করা হয়েছিল এবং টিকামগড় পুলিশকে জানানো হয়েছিল। "দেহাট থানা, টিকামগড়ের অধীনে আরও ব্যবস্থা নেওয়া হচ্ছে," বিবৃতিতে বলা হয়েছে। অভিযুক্তকে শনাক্ত করা হয়েছে এবং শিগগিরই গ্রেফতার করা হবে।