পিএনএন

ঝাড়সুগুদা (ওড়িশা) [ভারত], ২৭ জুন: ভারতের বৃহত্তম অ্যালুমিনিয়াম উৎপাদক বেদান্ত অ্যালুমিনিয়াম, ঝাড়সুগুড়া জেলা কারাগারে প্রয়োজনীয় শীতল সম্পদ সরবরাহ করেছে। সম্পদের মধ্যে রয়েছে 15টি এয়ার কুলার, 50টি সিলিং ফ্যান এবং একটি ওয়াটার কুলার। এই অঞ্চলের তাপমাত্রা বৃদ্ধির সাথে সাথে, এই শীতল সম্পদগুলি জেলা প্রশাসনের কারাগার সংস্কার উদ্যোগকে সমর্থন করার সাথে সাথে আরও মানবিক এবং আরামদায়ক পরিবেশ তৈরি করে, বন্দীদের জীবনযাত্রার অবস্থার যথেষ্ট উন্নতি করবে। এই শীতল সম্পদগুলি ঝাড়সুগুড়া জেলা কারাগারের সুপারিনটেনডেন্ট লক্ষ্মীকান্ত ধানগাদা মাঝির কাছে হস্তান্তর করা হয়েছে।

এই উদ্যোগ সম্পর্কে বলতে গিয়ে, সুনীল গুপ্ত, সিওও - বেদান্ত অ্যালুমিনিয়াম এবং সিইও - বেদান্ত ঝাড়সুগুদা বলেছেন, "বেদান্ত অ্যালুমিনিয়ামে, আমাদের প্রতিশ্রুতি ব্যবসার বাইরে চলে যায়; এটি আমরা যে সম্প্রদায়গুলিকে পরিবেশন করি তাদের মধ্যে একটি বাস্তব পার্থক্য তৈরি করে৷ ঝাড়সুগুড়া জেলা কারাগারে, আমাদের লক্ষ্য হল বন্দীদের জীবনযাত্রার অবস্থার উল্লেখযোগ্যভাবে উন্নতি করা আমাদের সামাজিক প্রভাব প্রচেষ্টাগুলি স্বাস্থ্য, শিক্ষা, টেকসই জীবিকা, অবকাঠামো, তৃণমূল খেলাধুলা এবং সংস্কৃতির মতো ক্ষেত্রগুলিতে বিস্তৃত যা এই অঞ্চলের সামগ্রিক উন্নয়নে অবদান রাখে। "বেদান্তের অবদানের প্রশংসা করে, লক্ষ্মীকান্ত ধানগাদা মাঝি, জেলা কারাগারের সুপারিনটেনডেন্ট, ঝাড়সুগুডা, বলেন, "অত্যাবশ্যক শীতল সম্পদের সাথে বেদান্ত অ্যালুমিনিয়ামের সময়মত সহায়তা গ্রীষ্মের গ্রীষ্মের সময় অত্যন্ত প্রয়োজনীয় ত্রাণ প্রদান করেছে। ঝাড়সুগুড়া জেলা কারাগার।"

শিক্ষা, স্বাস্থ্যসেবা, জীবিকা, দক্ষতা উন্নয়ন, তৃণমূলে খেলাধুলা, শিল্প ও সংস্কৃতির ক্ষেত্রে বেদান্তের সামাজিক হস্তক্ষেপগুলি, নারী ও শিশু উন্নয়নের উপর দৃষ্টি নিবদ্ধ করে, ঝাড়সুগুড়া এবং আশেপাশের অঞ্চলের প্রায় 80টি গ্রামে পৌঁছেছে, যার ফলে 3 লক্ষেরও বেশি মানুষ উপকৃত হচ্ছে। একটি বছর। এটি 350 টিরও বেশি SHG থেকে প্রায় 5,000 নারীকে ক্ষমতায়ন করে, বার্ষিক প্রায় 50,000 লোকের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা প্রদান করে, 13,000 টিরও বেশি শিক্ষার্থীকে শিক্ষাগত সহায়তা দেয়, সম্প্রদায় স্তরে স্থানীয়দের সাথে অংশীদারিত্বে প্রায় 1.50 লক্ষ গাছ রোপণ করেছে৷

বেদান্ত অ্যালুমিনিয়াম, বেদান্ত লিমিটেডের একটি ব্যবসা, ভারতের সবচেয়ে বড় অ্যালুমিনিয়াম উৎপাদক, যেটি ভারতের অ্যালুমিনিয়ামের অর্ধেকেরও বেশি উৎপাদন করে, অর্থাত্ 2.37 মিলিয়ন টন FY23 সালে। এটি মূল্য সংযোজিত অ্যালুমিনিয়াম পণ্যগুলির একটি নেতা যা মূল শিল্পগুলিতে সমালোচনামূলক অ্যাপ্লিকেশন খুঁজে পায়। বেদান্ত অ্যালুমিনিয়াম অ্যালুমিনিয়াম শিল্পের জন্য S&P গ্লোবাল কর্পোরেট সাসটেইনেবিলিটি অ্যাসেসমেন্ট 2023 বিশ্ব র‌্যাঙ্কিং-এ প্রথম স্থানে রয়েছে, এটি এর নেতৃস্থানীয় টেকসই উন্নয়ন অনুশীলনের প্রতিফলন। ভারতে তার বিশ্বমানের অ্যালুমিনিয়াম স্মেল্টার, অ্যালুমিনা শোধনাগার এবং পাওয়ার প্ল্যান্টের সাথে, কোম্পানিটি আগামীকালকে আরও সবুজের জন্য 'ভবিষ্যতের ধাতু' হিসাবে অ্যালুমিনিয়ামের উদীয়মান অ্যাপ্লিকেশনগুলিকে উত্সাহিত করার লক্ষ্য পূরণ করে৷বেদান্ত অ্যালুমিনিয়াম ব্যবসা সম্পর্কে:

বেদান্ত অ্যালুমিনিয়াম, বেদান্ত লিমিটেডের একটি ব্যবসা, ভারতের সবচেয়ে বড় অ্যালুমিনিয়াম উৎপাদক, যা ভারতের অর্ধেকেরও বেশি অ্যালুমিনিয়াম উৎপাদন করে, অর্থাত্ 2.37 মিলিয়ন টন FY23 সালে। এটি মূল্য সংযোজিত অ্যালুমিনিয়াম পণ্যগুলির একটি নেতা যা মূল শিল্পগুলিতে সমালোচনামূলক অ্যাপ্লিকেশন খুঁজে পায়। বেদান্ত অ্যালুমিনিয়াম অ্যালুমিনিয়াম শিল্পের জন্য S&P গ্লোবাল কর্পোরেট সাসটেইনেবিলিটি অ্যাসেসমেন্ট 2023 বিশ্ব র‌্যাঙ্কিং-এ প্রথম স্থানে রয়েছে, এটি এর নেতৃস্থানীয় টেকসই উন্নয়ন অনুশীলনের প্রতিফলন। ভারতে তার বিশ্বমানের অ্যালুমিনিয়াম স্মেল্টার, অ্যালুমিনা শোধনাগার এবং পাওয়ার প্ল্যান্টের সাথে, কোম্পানিটি আগামীকালকে আরও সবুজের জন্য 'ভবিষ্যতের ধাতু' হিসাবে অ্যালুমিনিয়ামের উদীয়মান অ্যাপ্লিকেশনগুলিকে উত্সাহিত করার লক্ষ্য পূরণ করে৷ www.vedantaaluminium.com

আমাদের অনুসরণ করুন LinkedIN, ফেসবুকে[ /url], [url=https://x.com/VedantaAluminum]Twitter, Instagramদাবিত্যাগ:

এই প্রেস রিলিজে "মুখোমুখী বিবৃতি" রয়েছে - অর্থাৎ ভবিষ্যতের সাথে সম্পর্কিত বিবৃতি, অতীতের ঘটনা নয়। এই প্রসঙ্গে, দূরদর্শী বিবৃতিগুলি প্রায়শই আমাদের প্রত্যাশিত ভবিষ্যত ব্যবসা এবং আর্থিক কর্মক্ষমতাকে সম্বোধন করে এবং প্রায়শই "প্রত্যাশা," "অনুমান করে," "ইচ্ছা করে," "পরিকল্পনা," "বিশ্বাস করে," "অনুসন্ধান করে," "এর মতো শব্দ থাকে। "বা" হবে।" তাদের প্রকৃতি সম্বোধন বিষয়গুলি দ্বারা দূরদর্শী বিবৃতিগুলি বিভিন্ন মাত্রায়, অনিশ্চিত। আমাদের জন্য, অনিশ্চয়তা লন্ডন মেটাল এক্সচেঞ্জ সহ আর্থিক এবং ধাতু বাজারের আচরণ থেকে উদ্ভূত হয়, সুদের ওঠানামা এবং বা বিনিময় হার এবং ধাতব মূল্য; অর্জিত ব্যবসার ভবিষ্যতের একীকরণ থেকে; এবং রাজনৈতিক, অর্থনৈতিক, ব্যবসায়িক, প্রতিযোগিতামূলক বা নিয়ন্ত্রক প্রকৃতি সহ জাতীয়, আঞ্চলিক এবং বৈশ্বিক স্কেলের অন্যান্য অনেক বিষয় থেকে। এই অনিশ্চয়তাগুলি আমাদের প্রকৃত ভবিষ্যত ফলাফলগুলি আমাদের দূরদর্শী বিবৃতিগুলিতে প্রকাশিত ফলাফলগুলির চেয়ে বস্তুগতভাবে ভিন্ন হতে পারে। আমরা আমাদের দূরদর্শী বিবৃতি আপডেট করার উদ্যোগ নিই না।