নয়াদিল্লি, দিল্লি পুলিশ চুরি করা হাই-এন্ড স্পোর্টস ইউটিলিটি ভেহিকেল (SUV) বিক্রির অভিযোগে বিহার থেকে 37 বছর বয়সী এক মহিলাকে গ্রেপ্তার করেছে, মঙ্গলবার পুলিশ জানিয়েছে।

অভিযুক্ত, লাভলি সিং নামে চিহ্নিত, বিহারের পাটলিপুত্রের বাসিন্দা, গত বছর তার স্বামী গোবিন্দকে চুরি করা মারুতি ব্রেজা সহ পুলিশের ডেপুটি কমিশনার (পূর্ব) অপূর্বকে গ্রেপ্তার করার পরে একটি অভিযান চালানোর পরে 3 এপ্রিল গ্রেপ্তার করা হয়। গুপ্তা ড.

"জিজ্ঞাসাবাদে, গোবিন্দ প্রকাশ করেছেন যে তার স্ত্রী, লাভলি, দিল্লি থেকে অসংখ্য চুরি করা বিলাসবহুল গাড়ি পেয়েছিলেন এবং বিহার এবং ঝাড়খণ্ডে সেগুলি বিক্রি বা সরবরাহ করেছিলেন," ডিসিপি বলেছেন।

সিংকে গ্রেপ্তার করার জন্য বেশ কয়েকটি পুলিশ দল গঠন করা হয়েছিল কিন্তু তিনি তার বাসস্থান পরিবর্তন করতে তাদের এড়াতে থাকেন, ডিসিপি বলেছেন। সন্দেহ এড়াতে তিনি সুপরিচিত সমাজেও থাকতেন।

"তার বিরুদ্ধে একটি অ-জামিনযোগ্য পরোয়ানা জারি করা হয়েছিল এবং আদালত কর্তৃক 20 ডিসেম্বর, 2023-এ তাকে আরও ঘোষিত অপরাধী হিসাবে ঘোষণা করা হয়েছিল। 3 এপ্রিল, লাভলী ওয়াকে পাটলিপুত্র এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছিল এবং তার ট্রানজিট রিমান্ড নেওয়া হয়েছিল," ডিসি বলেছিলেন।

জিজ্ঞাসাবাদের সময়, লাভলি পুলিশকে বলেছিলেন যে তিনি স্নাতক শেষ করার পরে, তিনি একটি বীমা সংস্থার সাথে শুরু করেছিলেন যেখানে তিনি এমন লোকদের সাথে দেখা করেছিলেন যারা চুরি যাওয়া যানবাহন বিক্রি এবং ক্রয়ের সাথে জড়িত ছিল, ডিসিপি বলেছিলেন।

"তিনি এবং তার স্বামী, গোবিন্দ, চুরি যাওয়া যানবাহন বিক্রি এবং ক্রয় করতে শুরু করেছিলেন। তিনি প্রকাশ করেছিলেন যে 2021 সালে চুরি যাওয়া যানবাহন এবং ডাকাতির ঘটনায় তাকে ঝাড়খণ্ডের রাঁচিতে গ্রেপ্তার করা হয়েছিল," তিনি বলেছিলেন।

তিনি অটো লিফটার এবং চুরি করা বিলাসবহুল গাড়ির অন্যান্য রিসিভারের সাথে সংযোগ স্থাপন করেছিলেন, এই ধরনের যানবাহন ক্রয় ও বিক্রয়ের সাথে জড়িত ছিলেন, তিনি বলেন।

পুলিশ টয়োটা ফরচুনার এবং হুন্ডাই আলকাজার সহ নয়টি এসইউভি বাজেয়াপ্ত করেছে আরও তদন্ত চলছে, তিনি যোগ করেছেন। BM HIG

HIG