নয়াদিল্লি [ভারত], প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং হাভেরি-গদাগ আসনের সাংসদ বাসভরাজ বোমাই কেন্দ্রীয় সড়ক পরিবহন ও মহাসড়ক মন্ত্রী নীতিন গড়করিকে অনুরোধ করেছেন ইলকাল-কারওয়ার রাজ্য মহাসড়ককে একটি জাতীয় মহাসড়কে আপগ্রেড করার জন্য৷

বোমাই বুধবার গডকড়ির সাথে দেখা করেন এবং কর্ণাটকের মুখ্যমন্ত্রী হিসাবে তাঁর মেয়াদে গর্ব প্রকাশ করেন। তিনি কর্ণাটকের সড়ক ও মহাসড়কের পরিকাঠামোর রূপান্তরমূলক পরিবর্তনগুলি তুলে ধরেন।

উপরন্তু, তিনি রন তালুকের গজেন্দ্রগড় রিং রোড এবং গদগ রিং রোড প্রকল্পগুলি বাস্তবায়নের বিষয়ে গডকরির সাথে আলোচনা করেছেন।

চিকবল্লাপুরের সাংসদ ডাঃ সুধাকরও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

27 জুন, ওডিশার মুখ্যমন্ত্রী মোহন চরণ মাঝি এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে নিতিন গড়করি ওডিশায় চলমান জাতীয় মহাসড়ক প্রকল্পগুলির অগ্রগতি পর্যালোচনা করেছেন।

"উড়িষ্যার মুখ্যমন্ত্রী মোহন চরণ মাঝি, ডেপুটি সিএম কনক বর্ধন সিং দেও, প্রবতী পারিদা এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করি, দিল্লিতে ওড়িশা রাজ্যে চলমান জাতীয় মহাসড়ক প্রকল্পগুলির অগ্রগতি পর্যালোচনা করেছেন," নিতিন বলেছেন গড়কড়ির অফিস।

উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামিও উত্তরাখণ্ডে রাস্তা সংযোগ বাড়ানোর জন্য চলমান এবং প্রস্তাবিত প্রকল্পগুলির উপর দৃষ্টি নিবদ্ধ করার জন্য একটি বৈঠকের জন্য নয়াদিল্লিতে গডকরির সাথে দেখা করেছিলেন।

ধামী রাজ্যে রাস্তার পরিকাঠামো উন্নত করার গুরুত্বের উপর জোর দিয়েছেন। তিনি গডকরিকে 2016 সালে নীতিগতভাবে জাতীয় মহাসড়কের স্থিতিতে আপগ্রেড করা ছয়টি রুটের জন্য বিজ্ঞপ্তি জারি করার অনুরোধ করেছিলেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে টানা তৃতীয়বারের মতো কেন্দ্রীয় সড়ক পরিবহন ও মহাসড়ক মন্ত্রী হিসেবে দায়িত্ব নিলেন নীতিন গড়করি।