সোমবার তিনি বলেন, "অমিত শাহ আমাকে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি একটি নির্বাচনী সমাবেশের জন্য বাদশাপুরে আসবেন। শীঘ্রই তাঁর কাছ থেকে সমাবেশের জন্য সময় নেওয়া হবে। এই সমাবেশ পুরো হরিয়ানায় একটি নতুন ইতিহাস তৈরি করবে," তিনি সোমবার বলেছিলেন।

সিং, যিনি বাদশাপুর বিধানসভা কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী এবং প্রাক্তন ক্যাবিনেট মন্ত্রী, বলেছেন যে বিজেপি হরিয়ানায় টানা তৃতীয় মেয়াদে সরকার গঠন করতে চলেছে।

তিনি বলেছিলেন যে 2014 থেকে 2019 সাল পর্যন্ত বিজেপি-নেতৃত্বাধীন হরিয়ানা সরকারের ক্যাবিনেট মন্ত্রী থাকাকালীন, তিনি বাদশাপুর সহ পুরো গুরুগ্রাম জেলায় উন্নয়নমূলক কাজ করেছিলেন, যা গত 50 বছরেও করা হয়নি।

সোমবার ধানভাস, খৈতাবাস, সৈয়দপুর, পাটালি হাজিপুর, জাদৌলা এবং মহম্মদপুর গ্রামে আয়োজিত জনসভায় ভাষণ দিচ্ছিলেন বিজেপি নেতা।

তিনি বলেছিলেন যে পূর্ববর্তী সরকারগুলি গুরুগ্রাম লুট করেছিল যেখানে বিজেপি সরকার রাজ্যে ক্ষমতায় আসার পরে এটি উন্নয়নের সাক্ষী হয়েছে।

বিজেপি নেতা যোগ করেছেন যে 1966 সালে হরিয়ানা গঠনের সময়, রাজ্যে সাতটি জেলা ছিল এবং গুরুগ্রাম ছিল তার মধ্যে একটি।

বাকি ছয়টি জেলা বিকশিত হয়েছে কিন্তু হরিয়ানার পূর্ববর্তী সরকারগুলি ক্রমাগত গুরুগ্রামকে উপেক্ষা করেছে, তিনি বলেছিলেন।

"2014 সালের আগে যারা গুরুগ্রামে বসবাস করছিলেন তারা এখানকার পরিস্থিতি সম্পর্কে ভালভাবে অবগত ছিলেন। 2014 সালে বিজেপি সরকার গঠনের পর, তিনি ক্যাবিনেট মন্ত্রী হয়েছিলেন এবং বাদশাপুর সহ পুরো গুরুগ্রামের সমস্যাগুলি সমাধান করতে শুরু করেছিলেন," তিনি জোর দেওয়া

এখানে প্রতিটি মোড়ে যানজটের সমস্যা ছিল তাই সমাধানের জন্য ওভারব্রিজ ও আন্ডারপাস নির্মাণ করা হয়েছে বলে জানান তিনি।

রাজীব চক, ইফকো চক, সিগনেচার টাওয়ার এবং মহারানা প্রতাপ চকের মতো মোড়ে, যেখানে মানুষ যানজটে আটকে ঘণ্টার পর ঘণ্টা কাটাতেন, এখন মিনিটে যাত্রা শেষ করতে পারবেন।

বাদশাপুর এলিভেটেড ফ্লাইওভার এবং দ্বারকা এক্সপ্রেসওয়ের মতো হাজার হাজার কোটি টাকার উন্নয়ন প্রকল্প এখানে আনতে তাকে কয়েকবার কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়কড়ির সঙ্গে দেখা করতে হয়েছে।

যেহেতু বাদশাপুরের নেতৃত্ব রাও নরবীর সিং-এর হাতে, তাই তিনি হাজার কোটি টাকার এই প্রকল্পগুলিও গুরুগ্রামে নিয়ে আসেন।

তিনি বলেন, 2019 সালে বাদশাপুরের জনগণ এখানকার নেতৃত্ব একটি দুর্বল সরকারের হাতে তুলে দিয়েছে।

সমাবেশে তিনি জনগণের কাছে জানতে চান, গত পাঁচ বছরে বাদশাপুরে উন্নয়নের একটি ইটও বসানো হয়েছে কি না?

2014 থেকে 2019 সালের মধ্যে উন্নয়ন কাজের তুলনায় গত পাঁচ বছরে কিছুই হয়নি, বিজেপি নেতা যোগ করেছেন।