কলকাতা, বুধবার আন্দোলনকারী জুনিয়র চিকিত্সক এবং পশ্চিমবঙ্গ সরকারের মধ্যে দ্বিতীয় দফা আলোচনা "অনির্ণয়" রয়ে গেছে কারণ চিকিত্সকরা বৈঠকের ফলাফল নিয়ে তাদের অসন্তোষ প্রকাশ করেছেন এবং ঘোষণা করেছেন যে তারা তাদের আন্দোলন চালিয়ে যাবেন এবং 'কাজ বন্ধ' করবেন।

আন্দোলনরত চিকিৎসকরা জানিয়েছেন, যদিও সরকার অনেক বিষয়ে তাদের সঙ্গে একমত হয়েছে এবং তাদের ‘মৌখিক আশ্বাস’ দিয়েছে, কিন্তু তাদের বৈঠকের কার্যবিবরণী দেওয়া হয়নি।

"আমরা অনেক বিষয়ে আলোচনা করেছি, কিন্তু আমাদের সভার কার্যবিবরণী দেওয়া হয়নি। মুখ্য সচিব আমাদের মৌখিক আশ্বাস দিয়েছেন কিন্তু লিখিত নথিপত্র দেননি। আমাদের আন্দোলন এবং 'কাজ বন্ধ' অব্যাহত থাকবে। এতে আমরা খুশি নই। বৈঠকের ফলাফল,” নবান্নে সভা থেকে বেরিয়ে এসে এক আন্দোলনরত চিকিৎসক বলেন।

মুখ্য সচিব মনোজ পন্ত এবং 30 জন জুনিয়র ডাক্তারের একটি প্রতিনিধিদলের মধ্যে বৈঠকটি রাজ্যের নির্ধারিত সময়ের এক ঘন্টা পরে সন্ধ্যা 7.30 টার দিকে রাজ্য সচিবালয়, নবান্নে শুরু হয়েছিল এবং দুই ঘন্টারও বেশি সময় ধরে চলেছিল, সূত্র জানিয়েছে।

প্রতিবাদী চিকিত্সকদের আবার স্টেনোগ্রাফারদের সাথে বৈঠকের কার্যবিবরণী রেকর্ড করা হয়েছিল। সোমবার, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে তাঁর কালীঘাটের বাসভবনে বৈঠকের সময়, আন্দোলনকারীদের সাথে স্টেনোগ্রাফাররাও ছিলেন।

পশ্চিমবঙ্গ সরকার বুধবার আরজি কর ধর্ষণ-খুনের ঘটনায় আন্দোলনরত জুনিয়র ডাক্তারদেরকে একটি নতুন দফা আলোচনার অনুরোধে সাড়া দিয়ে সন্ধ্যা 6.30 টায় রাজ্য সচিবালয়ে একটি বৈঠকের জন্য আমন্ত্রণ জানিয়েছে।

48 ঘন্টার মধ্যে এটি ছিল চিকিত্সক এবং রাজ্য সরকারের মধ্যে দ্বিতীয় দফা আলোচনা।