পিএনএন

মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], জুন 27: মুম্বাই-ভিত্তিক বিকাশকারী প্যারাডাইম রিয়েলটি অভ্যন্তরীণ সঞ্চয়ের মাধ্যমে 200 কোটি বিনিয়োগের সাথে মহাবীর নগর, কান্দিভালি (ডাব্লু) এ 2.5 মিলিয়ন বর্গফুটের বেশি উন্নয়ন সম্ভাবনার জন্য একটি পুনঃউন্নয়ন চুক্তি স্বাক্ষর করেছে। . মহাবীর নগর, কান্দিভালি (ডব্লিউ)-এ একটি ~ 4-একর জমির পার্সেল জুড়ে বিস্তৃত এই প্রকল্পে 1 মিলিয়ন বর্গফুট পর্যন্ত বিনামূল্যে-বিক্রয়কারী RERA কার্পেট অন্তর্ভুক্ত রয়েছে এবং এর মোট উন্নয়ন মূল্য USD 0.44 বিলিয়ন (প্রায় INR 3500 কোটি) এর কাছাকাছি রয়েছে। .

প্যারাডাইম রিয়েলটির নতুন প্রকল্পে 9+ সমিতির পুনঃবিকাশ জড়িত থাকবে, যা 600টি আবাসিক ইউনিট তৈরিতে অবদান রাখবে, যার আয়ের প্রত্যাশা 3500 কোটি টাকা। কান্দিভালি মহাবীর নগরে নির্মাণাধীন কাজের জন্য বর্তমান প্রতি বর্গফুট খরচ দাঁড়ায় INR 32,000 - 38,000 psf, এই প্রকল্পের প্রিমিয়াম প্রকৃতিকে প্রতিফলিত করে এবং প্রপার্টিগুলিতে স্থানান্তরিত করার জন্য এটি 45,000 টাকার বেশি।

প্যারাডাইম রিয়েলটি একটি বিশ্বমানের, প্রিমিয়াম গেটেড কমিউনিটি ক্যাটারিং নিয়ে এসে কান্দিভালির 120 ফুট প্রশস্ত লিঙ্ক রোড এবং 90 ফুট চওড়া প্রধান মহাবীর নগর রোডের সংযোগস্থলে অবস্থিত প্লটের প্রধান অবস্থানকে পুঁজি করার পরিকল্পনা করেছে। এলাকার ধনী ব্যবসায়ী সম্প্রদায়।

উন্নয়নের বিষয়টি নিশ্চিত করে, পার্থ মেহতা, সিএমডি- প্যারাডাইম রিয়েলটি, গ্রুপের সর্বশেষ প্রকল্প সম্পর্কে উত্সাহ প্রকাশ করেছেন। "আমরা এই চুক্তিতে প্রবেশ করতে পেরে আনন্দিত। মহাবীর নগর, এর সমৃদ্ধ ঐতিহ্য এবং সমৃদ্ধ গুজরাটি এবং মারোয়ারি ব্যবসায়ী সম্প্রদায় আমাদের কাছে অত্যন্ত প্রিয়। এই অবস্থানটি দক্ষিণ মুম্বাইয়ের কারমাইকেল রোড এবং আলটামন্ট রোডের প্রতিপত্তির সাথে অনুরণিত। মহাবীর নগর এইভাবে এখন পর্যন্ত একটি বিশ্বমানের, উচ্চ-মানের গেটেড সম্প্রদায়ের অভাব ছিল, যেটির জন্য বাসিন্দারা আকাঙ্ক্ষিত ছিল আমাদের প্রকল্পটি উবার বিলাসবহুল এবং সমস্ত জীবনধারার সুযোগ-সুবিধা সহ ওয়ারলি বা প্রভাদেবীর বিন্যাসের মতো হবে।"

মেহতা যোগ করেছেন যে প্যারাডাইমের দৃষ্টিভঙ্গি হল এই আইকনিক ল্যান্ডমার্ক ডেভেলপমেন্টের মাধ্যমে দক্ষিণ মুম্বাইয়ের মহাবীর নগর, কান্দিভালি (ডব্লিউ) এর আকর্ষণ, একচেটিয়াতা এবং প্যাঁচে নিয়ে আসা। "আমাদের লক্ষ্য কান্দিভালি (W) এর আকাশরেখায় একটি নতুন ঠিকানা তৈরি করা, প্রকল্পটি Q3/Q4 FY 2025 এর উত্সব মরসুমে চালু হবে এবং বিভিন্ন পর্যায়ে পাঁচ বছরের মধ্যে সমাপ্ত হওয়ার আশা করা হচ্ছে" তিনি বলেছিলেন।

প্যারাডাইম রিয়েলটির পশ্চিম শহরতলিতে, বিশেষ করে বোরিভালিতে একটি শক্তিশালী উপস্থিতি রয়েছে, 3,000টি বাড়ি সহ তিনটি প্রকল্প বিতরণ করা হয়েছে৷ সম্প্রতি, কোম্পানী প্যারাডাইম অনন্তারা চালু করেছে, একটি বিলাসবহুল হলমার্ক এবং শিমপোলি, বোরিভালিতে সবচেয়ে উঁচু ভবনগুলির মধ্যে একটি, নতুন মহাবীর নগর প্রকল্পের কাছাকাছি অবস্থিত।

মেহতা ভারতের বিলাসবহুল বাজারে অভূতপূর্ব ট্র্যাকশন দেখেন এবং এই মহাকাশে প্রবেশ করার জন্য উত্তেজিত৷ প্যারাডাইম রিয়েলটি থেকে অতিরিক্ত ঘোষণাগুলি FY25 তে, বিশেষ করে বান্দ্রার মতো প্রিমিয়াম এলাকায় প্রত্যাশিত৷

প্যারাডাইম রিয়েলটি সম্পর্কে - প্যারাডাইম রিয়েলটি হল মুম্বাই মেট্রোপলিটন অঞ্চলের শহরতলির রিয়েল এস্টেট মার্কেটের একজন বিশিষ্ট খেলোয়াড়। কোম্পানিটি তার অপারেশনের গত 8.5+ বছরে একটি দুর্দান্ত ট্র্যাক-রেকর্ড তৈরি করেছে এবং প্রতিযোগিতামূলক সাধ্যের মধ্যে তার অত্যাধুনিক প্রকল্পগুলির সাথে সময়মত ডেলিভারি, উচ্চতর স্থান পরিকল্পনা এবং সূক্ষ্ম কারুকার্যের জন্য একটি খ্যাতি স্থাপন করেছে। এই প্রকল্পগুলি পরিবেশ রক্ষা করার সময় ডিজাইনের দক্ষতা, বাস্তবসম্মত কার্যকারিতা এবং কমনীয়তা প্রদর্শন করে, প্রধানত এর স্টেকহোল্ডারদের পছন্দের তালিকাকে অগ্রাধিকার দেয় অর্থাৎ বাড়ির সন্ধানকারীদের প্রয়োজন এবং প্রতিটি সদস্যের জন্য টেকসইতা চালায়। সিএমডি পার্থ কে. মেহতার নেতৃত্বে, প্যারাডাইম রিয়েলটি একটি স্বনামধন্য ব্র্যান্ডের র‍্যাঙ্কে উন্নীত হয়েছে, 3000+ সুখী পরিবারকে খাদ্য সরবরাহ করছে এবং প্রায় কার্যকর করার একটি চিত্তাকর্ষক ক্ষমতা প্রদর্শন করছে।