নয়াদিল্লি, 22-27 অক্টোবর লিমাতে (পেরু) আয়োজিত পিকলবল বিশ্বকাপে প্রতিযোগিতার জন্য মোট নয়জন খেলোয়াড় নিয়ে দুটি ভারতীয় দলকে নির্বাচিত করা হয়েছে।

ভারতীয় পিকলবল অ্যাসোসিয়েশন বলেছে যে বিশ্ব মঞ্চে প্রতিযোগিতা করার জন্য দুটি দল পাঠানোর জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল।

"আইপিএ এবং গুজরাট স্টেট পিকলবল অ্যাসোসিয়েশনের (জিএসপিএ) তত্ত্বাবধানে আয়োজিত আহমেদাবাদে সম্প্রতি সমাপ্ত বাছাই ট্রায়ালে, নয়জন প্রতিভাবান খেলোয়াড়কে ভারতের প্রতিনিধিত্ব করার জন্য নির্বাচিত করা হয়েছিল," আইপিএ মঙ্গলবার পিকলবল ওয়ার্ল্ড র‌্যাঙ্কিংয়ের সাথে অংশীদারিত্বে ঘোষণা করেছে। .

ওপেন বিভাগের জন্য ভারতীয় দলের নেতৃত্বে থাকবেন ধীরেন প্যাটেল এবং এতে থাকবেন হিমাংশ মেহতা, সুরজ দেশাই, রক্ষিকা রবি এবং আনশি শেঠ।

সিনিয়র ৫০ প্লাস ক্যাটাগরিতে নোজার অমলদিওয়ালা, কিরণ সালিয়ান, বেলা কোতওয়ানি এবং সুজয় পারেখ থাকবেন।

খেলাটি টেনিসের সাথে মিল রয়েছে তবে পিকলবলের খেলোয়াড়রা র্যাকেটের পরিবর্তে প্যাডেল ব্যবহার করে এবং একটি দ্বৈত ব্যাডমিন্টন কোর্টের আকারের মতো একটি কোর্টে খেলে। নেটের উচ্চতা সাইডলাইনে 36 ইঞ্চি এবং মাঝখানে 34 ইঞ্চি।

"ভারতীয় পিকলবল অ্যাসোসিয়েশনের জন্য এটি একটি গর্বের মুহূর্ত যে দুটি দলকে বিশ্বকাপে পাঠানোর জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। আমরা এই খেলোয়াড়দের উপর পূর্ণ বিশ্বাস রাখি এবং আশা করি তারা ভারতের গৌরব বয়ে আনবে," বলেছেন আইপিএ সভাপতি সূর্যবীর সিং ভুল্লার।