অভিনেতা-যুগলকে শেষবার 90 এর দশকের শেষের কাল্ট ক্লাসিক টেলিভিশন সিরিজ 'হিপ হিপ হুরে' শিরোনামে স্ক্রিন স্পেস ভাগ করতে দেখা গেছে।

তাদের যাত্রা সম্পর্কে বলতে গিয়ে, পূরব বলেছেন: "আড়াই দশকেরও বেশি সময় পরে '36 দিন'-এর সেটে কেনির সাথে পুনরায় সংযোগ করা সত্যিই বিশেষ ছিল।"

“আমরা প্রথম 90 এর দশকে অভিনয়ের প্রথম দিনগুলিতে একসাথে কাজ করেছি, যেখানে তিনি আমাদের কঠোর গণিতের শিক্ষক ছিলেন। এটা চমৎকার যে এত বছর পর আমাদের পথগুলো একত্রিত হয়েছে, এবং এই ধরনের একটি বাধ্যতামূলক প্রকল্পে আবার একসঙ্গে আসাটা খুব ভালো লাগছে, এবং আমাদের ভূমিকাগুলো এমন একটি সম্পর্ক ভাগ করে যা আমরা আমাদের শো-তে যা ভাগ করেছিলাম তার থেকে একেবারেই আলাদা,” শেয়ার করেছেন 'এয়ারলিফট' অভিনেতা।

তিনি আরও বলেছেন: "আমি একজন অভিনেতা এবং একজন ব্যক্তি হিসাবে অনেক বড় হয়েছি, এবং আরও পরিণত ব্যক্তি হিসাবে তার সাথে অভিনয়ের দৃশ্যগুলি খুব আকর্ষণীয় ছিল। কেনির সাথে কাজ করা সবসময়ই আনন্দের। তার প্রতিভার জন্য আমার গভীর শ্রদ্ধা আছে, যা তার পারফরম্যান্সে অনায়াসে অনুবাদ করে। দর্শকরা আমাদের মধ্যে এই গতিশীলতাকে আরও একবার প্রত্যক্ষ করতে পেরে আমি রোমাঞ্চিত, এইবার এটি সত্যিই আমাদের খুব উত্তেজনাপূর্ণ সিরিজ 36 দিনগুলিতে একটি ভিন্ন মাত্রায়।"

'36 দিন'-এ, কেনেথ একজন প্রতিভাবান চিত্রশিল্পী ডেনজেল ​​মাচাদোকে চিত্রিত করেছেন, যার জীবন একটি মর্মান্তিক ক্ষতির পরে অন্ধকার মোড় নেয়, যা তাকে গোয়ায় নির্জনতায় পিছু হটতে পরিচালিত করে।

এদিকে, পূরব ডাঃ ঋষি জয়কারের ভূমিকায় অবতীর্ণ হয়, একজন দক্ষ ডাক্তার, যিনি তার স্ত্রী রাধিকার সাথে গোয়াতে তাদের উত্তাল জীবনে ব্যক্তিগত এবং পেশাগত অশান্তি নেভিগেট করেন।

বিশাল ফুরিয়া পরিচালিত, ‘৩৬ দিন’, যেটি ওয়েলশ নাটক ‘৩৫ দিওয়ারনদ’-এর একটি অফিশিয়াল ভারতীয় রূপান্তর, এতে নেহা শর্মা, অমৃতা খানভিলকার, সুশান্ত দিভগিকার, শ্রুতি শেঠ, শরীব হাশমি এবং চন্দন রায় সান্যাল রয়েছেন।

বিবিসি স্টুডিওস ইন্ডিয়ার সহযোগিতায় অ্যাপলজ এন্টারটেইনমেন্ট এই সিরিজটি প্রযোজনা করেছে। গোয়ার একটি শান্ত শহরতলির হাউজিং এস্টেটের পটভূমিতে সেট করা, থ্রিলারটি দর্শকদের মিথ্যা, প্রতারণা, রোমান্স এবং ষড়যন্ত্রের জটিল গোলকধাঁধায় নিয়ে যায়, যেমন একটি রহস্যময় মহিলা দৃশ্যে প্রবেশ করার পরে আশেপাশকে নাড়িয়ে দেয়।

'36 দিন' 12 জুলাই থেকে Sony LIV-তে স্ট্রিমিং হবে।