বুধবার ও বৃহস্পতিবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। পাল্টা জবাবে পুলিশ হিস্ট্রি-শিটারের পায়ে গুলি করে এবং পরে তাকে সওয়াই মানসিংহ (এসএমএস) হাসপাতালে ভর্তি করা হয়।

অতিরিক্ত ডিসিপি উত্তর বজরং সিং বলেছেন, “রাকেশ কুমার যাদবের বিরুদ্ধে বিদ্যাধর নগর থানায় গুলি ও চাঁদাবাজির মামলা দায়ের করা হয়েছে। দীর্ঘদিন ধরে পলাতক থাকায় তার বিরুদ্ধে পুরস্কার ঘোষণা করা হয়। পুলিশ তথ্য পেয়েছিল যে অভিযুক্ত আসামে ছিল এবং তাই একটি দল ডিব্রুগড়ে পাঠানো হয়েছিল কারণ সে সেখানে একটি গ্রামে লুকিয়ে ছিল। ১৩ মে তাকে ডিব্রুগড় থেকে গ্রেফতার করে দিল্লিতে নিয়ে আসা হয়।

"তিনজন পুলিশকে জয়পুর থেকে দিল্লিতে পাঠানো হয়েছিল। বুধবার-বৃহস্পতিবার মধ্যবর্তী রাতে যখন অপরাধীকে জয়পুরে আনা হচ্ছিল, তখন রাত 12.30 টায় অভিযুক্তরা বাথরুমে যাওয়ার জন্য গাড়ি থামাতে বলে। সে S-I থেকে ছিনিয়ে নেয়। দৌলতপুরার (জয়পুর) কাছে গাড়িটি থামার সাথে সাথে সে একটি পিস্তল বের করে গুলি চালাতে শুরু করে, তারপরে পুলিশের দল তাকে ধাওয়া করে এবং তার গুলির জবাবে গুলি চালায়, যা হিস্ট্রিশিটার রাকেশের পায়ে আঘাত করে। ডিসিপি।

গত বছর রাকেশ কুমার এক জুয়েলার্সের কাছ থেকে এক কোটি টাকা চাঁদা দাবি করেছিলেন, চাঁদাবাজির টাকা না পেয়ে রাকেশ জুয়েলারের ছেলের উপর গুলি চালায়। অভিযুক্ত সিকা জেলার শ্রীমাধোপুর থানার হিস্ট্রি-শিটার। তার বিরুদ্ধে রাজ্যে একাধিক ফৌজদারি মামলা রয়েছে।