পালঘর, মহারাষ্ট্রের পালঘর জেলায় একটি বিরোধের পরে 58 বছর বয়সী এক ব্যক্তিকে হত্যার অভিযোগে পুলিশ এক দম্পতি এবং তাদের পরিবারের অন্য সদস্যকে গ্রেপ্তার করেছে, রবিবার একজন কর্মকর্তা বলেছেন।

তিনি বলেন, গজানন গনপত দাভনে নামে চিহ্নিত ব্যক্তিকে শুক্রবার সন্ধ্যায় নির্মমভাবে লাঞ্ছিত করা হয়েছিল, যার ফলে তার মৃত্যু হয়েছে।

ঘোলওয়াদ থানার আধিকারিক জানিয়েছেন, জেলার তালাসারি এলাকার একটি এলাকায় তাদের বাড়ির কাছে একটি অ্যাপ্রোচ রোড নিয়ে দীর্ঘস্থায়ী বিরোধের পরে ভিকটিম পরিবার এবং অভিযুক্তদের মধ্যে একটি ঝগড়া হয়েছিল।

অভিযুক্তরা ভিকটিমকে মারধর করে এবং কাঠের লাঠি দিয়ে আঘাত করে, তার চোখ, নাক এবং গোপনাঙ্গ সহ একাধিক আঘাত করে, তিনি বলেন।

পরে নিহতের ছেলে তাকে উম্বারগাঁওয়ের একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাকে মৃত ঘোষণা করা হয়। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানান ওই কর্মকর্তা।

ভিকটিমের ছেলের অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ শনিবার পাড়ায় বসবাসকারী এক ব্যক্তি, তার স্ত্রী এবং তার ভাইকে গ্রেফতার করেছে।

তাদের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার বিভিন্ন ধারায় মামলা করা হয়েছে, যার মধ্যে রয়েছে 103(1) (খুন), 115(2) (স্বেচ্ছায় আঘাত করা), 351(3) (শান্তি ভঙ্গের উদ্দেশ্যে ইচ্ছাকৃত অপমান) 352 (আক্রমণ) বা ফৌজদারি শক্তি ব্যবহার) এবং 3(5) (অপরাধমূলক কাজ সকলের অভিন্ন অভিপ্রায়কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বেশ কয়েকজন ব্যক্তি করেছেন), পুলিশ বলেছে।