পুনে, পুনেতে একজন অজ্ঞাত যুবকের কাছ থেকে একজন ট্রাফিক পুলিশকর্মীকে পায়ে ম্যাসাজ করার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যদিও রবিবার একজন সিনিয়র আধিকারিক বলেছেন যে এটি কর্মীদের চিকিৎসার কারণে হয়েছে।

ভিডিওতে, ট্রাফিক পুলিশকে একটি চেয়ারে বসে যুবক তার পা ম্যাসাজ করতে দেখা যায়।

যারা সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করেছেন তারা বলেছেন যে এটি কল্যাণী নগরের একটি নাকাবন্দি (পুলিশ চেক) থেকে এসেছে, 19 মে পোর্শে দুর্ঘটনার স্থান যেখানে একজন কথিত মাতাল নাবালক ড্রাইভার জড়িত।

দুর্ঘটনায় দুই আইটি পেশাদার নিহত হয়েছেন, যা অভিযুক্তকে হুক থেকে নামানোর জন্য মোতায়েন করা উপায়ের কারণে দেশব্যাপী ক্ষোভের জন্ম দিয়েছে, যার মধ্যে অ্যালকোহল সেবন নির্ধারণের জন্য পরীক্ষার জন্য নেওয়া তার রক্তের নমুনাগুলি পরিবর্তন করা হয়েছে।

ভাইরাল ভিডিওর বিষয়ে স্পষ্ট করে, পুলিশের ডেপুটি কমিশনার (ট্রাফিক) রোহিদাস পাওয়ার একটি বার্তায় বলেছেন, "ইয়েরওয়াদা ট্র্যাফিক বিভাগের সাব ইন্সপেক্টর গোরাদে (57) অ্যাডল্যাবস চক, কল্যাণীনগরে মাতাল ও গাড়ি চালানোর জন্য (নিয়োজিত) ছিলেন।"

ডিসিপি বলেছিলেন যে দু'দিন ধরে একটানা দিন-রাত্রি ডিউটি ​​করার কারণে, গোরাদের রক্তে শর্করার মাত্রা 550 (mg/dl বা মিলিগ্রাম প্রতি ডেসিলিটার) ছুঁয়েছে, যার পরে তার পায়ে ব্যথা হয়েছিল।

"অতএব, তিনি হঠাৎ মাটিতে বসে পড়েন। ফুটেজে থাকা ব্যক্তিটি পায়ে খিঁচুনি প্রকাশ করতে সহায়তা করেছিল। তবুও, আমরা ঘটনাগুলি যাচাই করছি এবং (প্রয়োজনীয় ব্যবস্থা নেব)," বার্তায় যোগ করেছেন ডিসিপি।