কলকাতা, বর্তমান চ্যাম্পিয়ন মোহনবাগান সুপার জায়ান্ট 27 জুলাই এখানে ডুরান্ড কাপের উদ্বোধনী ম্যাচে কাশ্মীরের ডাউনটাউন হিরোস এফসি-এর সাথে মুখোমুখি হবে, যখন MBSG এবং ইস্ট বেঙ্গলের মধ্যে বহুল প্রত্যাশিত কলকাতা ডার্বি, যা শেষ গ্রুপ খেলাও হবে। 18 আগস্ট অনুষ্ঠিত হবে।

এশিয়ার প্রাচীনতম এবং বিশ্বের পঞ্চম প্রাচীনতম টুর্নামেন্টের 133তম সংস্করণটি চারটি শহরে খেলা হবে - কলকাতা, আসামের কোকরাঝার, মেঘালয়ের শিলং এবং ঝাড়খণ্ডের জামশেদপুর।

গ্রুপ এ, বি এবং সি-র ম্যাচগুলি কলকাতায় অনুষ্ঠিত হবে, জামশেদপুরে প্রথম ম্যাচ, প্রথমবারের মতো হোস্ট যেখানে গ্রুপ ডি ম্যাচগুলি অনুষ্ঠিত হবে, জামশেদপুর এফসি বাংলাদেশ আর্মি ফুটবল টিমের সাথে মুখোমুখি হবে — দুটি বিদেশিদের মধ্যে একটি। টুর্নামেন্টে দলগুলো।

30 জুলাই কোকরাঝারে গ্রুপ ই গেমগুলি শুরু হবে স্থানীয় দল বোডোল্যান্ড এফসি আইএসএল-এর উত্তরপূর্ব ইউনাইটেড এফসি-এর সাথে।

শিলং, যেটি প্রথমবারের মতো ডুরান্ড কাপেরও আয়োজন করবে, গ্রুপ এফ-এর প্রথম ম্যাচে শিলং লাজং এফসি নেপালের ত্রিভুবন আর্মি ফুটবল দলের সাথে ২ আগস্ট খেলবে।

রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু সম্প্রতি নয়াদিল্লিতে শতাব্দী প্রাচীন টুর্নামেন্টের ট্রফি সফরের পতাকা উড়িয়ে দিয়েছিলেন।

কলকাতার বিবেকানন্দ যুব ভারতী ক্রীড়াঙ্গন এবং কিশোর ভারতী ক্রীড়াঙ্গন, জামশেদপুরের জেআরডি টাটা স্পোর্টস কমপ্লেক্স, কোকরাঝারের এসএআই স্টেডিয়াম এবং শিলংয়ের জওহরলাল নেহরু স্টেডিয়ামে মোট 43টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

মোট 24 টি দলকে ছয়টি গ্রুপে ভাগ করা হয়েছে যার মধ্যে ছয়টি গ্রুপ টপার এবং দুটি সেরা দ্বিতীয় স্থান অধিকারী দল নকআউটের জন্য যোগ্যতা অর্জন করবে।