ভিএমপিএল

নয়াদিল্লি [ভারত], ২১ জুন: গ্রেডিয়েন্ট ইনফোটেইনমেন্ট লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ডক্টর বিমল রাজ মাথুর আজ গ্রেডিয়েন্ট মিউজিক নামে একটি মিউজিক কোম্পানি চালু করেছেন। এই মিউজিক কোম্পানি Apple, Gaana.com, Saavn, Spotify, Amazon Music সহ 150 মিউজিক প্ল্যাটফর্মে পাওয়া যায়।

এটি কেবল ভারতে নয়, বিশ্বব্যাপী কাজ করবে। এই মিউজিক লেবেলের অধীনে, তিনি নতুন অ্যালবাম তৈরি করবেন যা ভারতের পাশাপাশি বিশ্বের যেকোনো প্রান্ত থেকে হতে পারে। সংস্থাটি দুবাই থেকে আরবি সঙ্গীতের পাশাপাশি অন্যান্য দেশ, ভাষা এবং ঘরানার বিভিন্ন শৈলী তৈরি করবে।

এই মিউজিক কোম্পানির অধীনে প্রকাশিত হয়েছে প্রথম অ্যালবাম ‘ধড়কন’-এর প্রথম গান। এই অ্যালবামে মোট ৬টি গান থাকবে যার শুটিং হবে বিভিন্ন লোকেশনে। গোয়া, কাশ্মীর, দুবাই সহ বিভিন্ন লোকেশনে শুটিং করার পরিকল্পনা রয়েছে।

ডাঃ বিমল রাজ মাথুর জানান যে গ্রেডিয়েন্ট মিউজিক হল গ্রেডিয়েন্ট ইনফোটেইনমেন্ট লিমিটেডের একটি বিভাগ। এই মিউজিক লেবেলটি টি-সিরিজের মতো কাজ করবে যা হিন্দি, মারাঠি, বাংলা ইত্যাদি সহ অনেক আঞ্চলিক ভাষার গান এবং ভক্তিমূলক গান প্রচার করবে। এছাড়াও এই মিউজিক কোম্পানিটি চলচ্চিত্রের গানও প্রকাশ করবে এবং সঙ্গীত প্রচার করবে। পাশাপাশি বিভিন্ন দেশের লোকগানের প্রচার করবে প্রতিষ্ঠানটি।

এটি উল্লেখযোগ্য যে ডক্টর বিমল রাজ মাথুর গত 30 বছর ধরে চলচ্চিত্র নির্মাণের ক্ষেত্রে কাজ করছেন। বলিউড থেকে দক্ষিণে কাজ করেছেন তিনি। 'অভয়া' ফিল্ম সহ অনেক প্রজেক্ট শীঘ্রই আসছে তার ব্যানারে গ্রেডিয়েন্ট ইনফোটেইনমেন্ট লিমিটেডের অধীনে।

Gradiente Infotainment Limited, একটি সর্বজনীনভাবে তালিকাভুক্ত সংস্থা যার মূল্য 2 বিলিয়ন টাকা, মিডিয়া শিল্পে তিন দশকের শ্রেষ্ঠত্বের জন্য গর্বিত। Gradiente infotainment Limited-এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ডঃ বিমল রাজ মাথুর ভারত এবং MENA অঞ্চলে তার কার্যক্রম সম্প্রসারণের উচ্চাভিলাষী পরিকল্পনা করেছেন, কোম্পানিটি একটি ব্যাপক বৃদ্ধির কৌশলে 50 বিলিয়ন টাকা বিনিয়োগ করতে প্রস্তুত। এই বিশাল সম্প্রসারণে একটি OTT প্ল্যাটফর্ম, মিউজিক প্ল্যাটফর্ম, YouTube, MCN নেটওয়ার্ক এবং ব্যবসা, সংবাদ এবং বিনোদনের জন্য উত্সর্গীকৃত চ্যানেলের উন্নয়ন অন্তর্ভুক্ত রয়েছে, পাশাপাশি সংশ্লিষ্ট ক্ষেত্রের উদ্যোগগুলি, মিডিয়া খরচকে পুনঃসংজ্ঞায়িত করার লক্ষ্যে একটি উল্লেখযোগ্য অগ্রগতি চিহ্নিত করে।

Gradiente Infotainment Ltd এর লক্ষ্য হল বৃদ্ধি এবং পরিবর্তনের জন্য একটি অনুঘটক হওয়া, আমাদের শ্রোতাদের সামনে চিন্তা করার জন্য অংশীদারিত্ব করা।

এখন Gradiente Infotainment Ltd তার ব্যবসায়িক চ্যানেল, Gradiente Business Channel চালু করার ঘোষণা দিয়েছে, যা শীঘ্রই শুরু হবে।