27 বছর বয়সী সেন্টার-ব্যাক চার বছরের চুক্তিতে স্বাক্ষর করেছেন, তাকে 2028 সালের জুন পর্যন্ত আটবারের বুন্দেসলিগা চ্যাম্পিয়নদের সাথে রেখেছেন। অ্যান্টন হলেন দ্বিতীয় ডিফেন্ডার যিনি এই গ্রীষ্মে স্টুটগার্ট ছেড়ে চলে গেলেন, হিরোকি ইতোর পরে, যিনি প্রতিদ্বন্দ্বী বায়ার্নে চলে গিয়েছিলেন , সিনহুয়া রিপোর্ট করেছে।

"আমি সত্যিই সিগন্যাল ইদুনা পার্কে সমর্থক এবং আমার সতীর্থদের সাথে আমার প্রথম খেলার জন্য অপেক্ষা করছি," আন্তন বলেছেন। "আমি আসলে ক্লাব পরিবর্তন করার পরিকল্পনা করছিলাম না, কিন্তু তারপরে বরুসিয়া ডর্টমুন্ড এসেছিল। একটি শীর্ষ ক্লাব যেটি সবেমাত্র চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে পৌঁছেছিল। এটি দেখায় যে এই ক্লাবের কতটা সম্ভাবনা রয়েছে। ক্লাবের সবাই আমাকে শুরু থেকেই অনুভূতি দিয়েছে। যে তারা সত্যিই আমাকে সই করতে চেয়েছিল এবং আমি একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারি এবং করা উচিত।"

অ্যান্টন 2020 সালে স্টুটগার্টে যোগদানের আগে হ্যানোভার 96 এ তার কর্মজীবন শুরু করেছিলেন, যেখানে তিনি তাদের প্রতিরক্ষার ভিত্তি হয়েছিলেন। তিনি 196টি বুন্দেসলিগায় উপস্থিত হয়েছেন, ছয়টি গোল করেছেন এবং সাতটি সহায়তা প্রদান করেছেন। তার পারফরম্যান্স তাকে জাতীয় দলে স্থান দিয়েছে, যেখানে তিনি 2022 সালের মার্চ মাসে আত্মপ্রকাশ করেছিলেন এবং তারপর থেকে আরও তিনটি ক্যাপ অর্জন করেছেন।

ডর্টমুন্ডের স্পোর্টিং ডিরেক্টর সেবাস্টিয়ান কেহল বলেছেন, "ওয়াল্ডেমার একজন প্রথম-শ্রেণীর সেন্টার-ব্যাক এবং আমাদের স্কোয়াডের জন্য একটি সত্যিকারের শক্তিবৃদ্ধি।" "তিনি কৌশলগতভাবে ভাল প্রশিক্ষিত, বলিষ্ঠ, বাতাসে ভাল এবং মাঠে এবং মাঠের বাইরেও একজন নিরঙ্কুশ নেতা। একজন উচ্চাভিলাষী জার্মান আন্তর্জাতিক হিসাবে, তিনি আমাদের জন্য উপযুক্ত, এবং আমরা আনন্দিত যে আমরা পেরেছি। তাকে আমাদের দলে যোগ দিতে অনুপ্রাণিত করুন।"

ডর্টমুন্ড আগস্টে জার্মান কাপের প্রথম রাউন্ডে লুবেকের বিপক্ষে তাদের মরসুম শুরু করবে এবং প্রায় এক সপ্তাহ পরে তাদের বুন্দেসলিগা অভিযান শুরু করতে আইন্ট্রাচট ফ্রাঙ্কফুর্টের সাথে লড়াই করবে।