টেক মাহিন্দ্রা M&M-এর জন্য ইঞ্জিনিয়ারিং, সাপ্লাই চেইন, প্রাক-বিক্রয়, এবং বিক্রয়োত্তর পরিষেবাগুলির বিভিন্ন দিক উন্নত করতে কৃত্রিম বুদ্ধিমত্তা এবং মেশিন লার্নিং (ML) প্রযুক্তির ব্যবহার করবে।

“Google ক্লাউডের সাথে অংশীদারিত্ব হল AI-ভিত্তিক অন্তর্দৃষ্টির শক্তিকে কাজে লাগিয়ে নতুন গ্রাহক অভিজ্ঞতার মানদণ্ড স্থাপনের এক ধাপ এগিয়ে,” বলেছেন মাহিন্দ্রা গ্রুপের চিফ ইনফরমেশন অফিসার রুচা নানাবতী৷

Google ক্লাউড M&M-কে ম্যানুফ্যাকচারিং প্রক্রিয়া চলাকালীন অসামঞ্জস্যতা শনাক্ত করতে সহায়তা করবে — শূন্য ব্রেকডাউন নিশ্চিত করা, শক্তির দক্ষতা অপ্টিমাইজ করা, গাড়ির নিরাপত্তা বৃদ্ধি করা, নির্ভরযোগ্যতা উন্নত করা এবং শেষ পর্যন্ত গ্রাহকের সামগ্রিক অভিজ্ঞতা উন্নত করা।

“Google ক্লাউড আমাদের বিশ্বস্ত, সুরক্ষিত ক্লাউড অবকাঠামো এবং উন্নত AI সরঞ্জামগুলির সাথে M&M-এর মতো কোম্পানিগুলিকে প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ,” বলেছেন Google ক্লাউডের ভাইস প্রেসিডেন্ট এবং কান্ট্রি এমডি বিক্রম সিং বেদী।

M&M এবং Tech Mahindra গুগুল ক্লাউডের AI প্রযুক্তিগুলিও ব্যবহার করবে গুরুত্বপূর্ণ ব্যবসায়িক ক্ষেত্রগুলির জন্য AI-চালিত অ্যাপ্লিকেশনগুলি তৈরি করতে৷ এছাড়াও, টেক মাহিন্দ্রা এন্টারপ্রাইজ অ্যাপ্লিকেশন এবং সিমুলেটরগুলির জন্য কাজের চাপ সহ বিভিন্ন কাজের চাপ পরিচালনা করবে।

টেক মাহিন্দ্রার চিফ অপারেটিং অফিসার অতুল সোনেজা বলেছেন যে এই পদক্ষেপটি এন্টারপ্রাইজগুলিকে গতিতে সাহায্য করার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে, তাদের নতুন মূল্য আনলক করার এবং AI এবং ML-ভিত্তিক অন্তর্দৃষ্টির মাধ্যমে তাদের ব্যবসা বৃদ্ধি করার সুযোগ দেয়।

আজকের আন্তঃসংযুক্ত বিশ্বে, সমন্বিত ডেটা প্ল্যাটফর্ম এবং ক্লাউড-ভিত্তিক সমাধানগুলিতে অ্যাক্সেস থাকা উদ্ভাবন এবং মূল্যবান অন্তর্দৃষ্টি অর্জনের জন্য একটি গেম-চেঞ্জার হতে পারে, তিনি যোগ করেছেন।

2023 সালে, Tech Mahindra Guadalajara, Mexico-এ একটি ডেলিভারি সেন্টার প্রতিষ্ঠা করেছে, যা Google ক্লাউড-কেন্দ্রিক সমাধান প্রদানের জন্য নিবেদিত এবং গ্রাহকদের তাদের পরিকাঠামো আধুনিকীকরণ করতে এবং ডিফারেন্টিয়েটেড এক্সিলারেটর, ক্লাউড নেটিভ এবং ওপেন-সোর্স প্রযুক্তির সাহায্যে কাজের চাপ পরিচালনা করতে সহায়তা করে।